UP Polls 22: সমাজবাদী পার্টিতে যোগ দিলেন ভারতের 'সবথেকে লম্বা মানুষ'
অখিলেশ যাদবের সাথে ধর্মেন্দ্র প্রতাপ সিংছবি সমাজবাদী পার্টির ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

UP Polls 22: সমাজবাদী পার্টিতে যোগ দিলেন ভারতের 'সবথেকে লম্বা মানুষ'

উত্তরপ্রদেশের প্রতাপগড়ের বাসিন্দা ৪৬ বছরের ধর্মেন্দ্র প্রতাপ সিংয়ের উচ্চতা ২.৪ মিটার (৮ ফুট ১ ইঞ্চি)। বিশ্ব রেকর্ড থেকে মাত্র ১১ সেমি ছোট তিনি।

ধর্মেন্দ্র প্রতাপ সিং, যিনি নিজেকে ভারতের সবথেকে লম্বা মানুষ বলে দাবি করেন, সমাজবাদী পার্টিতে যোগ দিলেন তিনি। উত্তরপ্রদেশের প্রতাপগড়ের বাসিন্দা ৪৬ বছরের ধর্মেন্দ্র প্রতাপ সিংয়ের উচ্চতা ২.৪ মিটার (৮ ফুট ১ ইঞ্চি)। বিশ্ব রেকর্ড থেকে মাত্র ১১ সেমি ছোট তিনি।

শনিবার সমাজবাদী পার্টির রাজ‍্য সভাপতি নরেশ উত্তম প‍্যাটেল, ধর্মেন্দ্র প্রতাপের দলে যোগদানের বিষয়টি সম্পর্কে মিডিয়াকে জানান। পাশাপাশি দলের মুখপাত্র রাজেন্দ্র চৌধুরী এক বিবৃতিতে জানিয়েছেন, "সমাজবাদী পার্টির নীতি এবং অখিলেশ যাদবের নেতৃত্বে আস্থা রেখে প্রতাপগড়ের ধর্মেন্দ্র প্রতাপ সিং সমাজবাদী পার্টিতে যোগ দিয়েছেন। রাজ‍্য সভাপতি নরেশ উত্তম প‍্যাটেল, ধর্মেন্দ্র প্রতাপ সিং-কে দলে অন্তর্ভুক্ত করার সময় আশা প্রকাশ করেছেন যে তাঁর যোগদানের ফলে দল আরও শক্তিশালী হবে।"

একটি সংবাদপত্রে সাক্ষাৎকারে ধর্মেন্দ্র প্রতাপ সিং জানিয়েছেন, তিনি তাঁর উচ্চতার কারণে যেমন অনেক সমস‍্যার সম্মুখীন হন, তেমনি বাইরে বেরোলে অনেকের মনোযোগও আকর্ষণ করেন। লোকে তাঁর সাথে ছবি তুলতে চায়। তাঁর সাথে সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদবের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই মুহূর্তে।

প্রসঙ্গত, আগামী ১০ ফেব্রুয়ারি থেকে সাত দফায় উত্তরপ্রদেশে নির্বাচন। ১০ মার্চ ফল ঘোষণা। এই প্রথম বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব এবং বর্তমান মুখ্যমন্ত্রী যোগী আদিত‍্যনাথ। অখিলেশ লড়ছেন মৈনপুরী জেলার কারহাল আসন থেকে এবং যোগী লড়ছেন গোরখপুর থেকে।

অখিলেশ যাদবের সাথে ধর্মেন্দ্র প্রতাপ সিং
UP: ক্ষমতা ধরে রাখতে মরিয়া! কার্যত অস্তিত্বহীন ছোট দলগুলোর সাথেও হাত মেলালো BJP

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.