UP Polls 22: উত্তরপ্রদেশে দলবদল - দুই প্রাক্তন মন্ত্রী সহ পাঁচ বিজেপি বিধায়ক সমাজবাদী পার্টিতে

উত্তরপ্রদেশে যোগী সরকারের প্রাক্তন দুই মন্ত্রী এবং পাঁচ বিজেপি বিধায়ক যোগ দিলেন সমাজবাদী পার্টিতে। শুক্রবার সমাজবাদী পার্টি প্রধান অখিলেশ যাদবের উপস্থিতিতে হওয়া এক অনুষ্ঠানে তাঁরা নতুন দলে যোগ দেন।
UP Polls 22: উত্তরপ্রদেশে দলবদল - দুই প্রাক্তন মন্ত্রী সহ পাঁচ বিজেপি বিধায়ক সমাজবাদী পার্টিতে
সমাজবাদী পার্টিতে যোগ দিলেন একাধিক বিজেপি বিধায়ক ছবি সমাজবাদী পার্টির ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

উত্তরপ্রদেশে যোগী সরকারের প্রাক্তন দুই মন্ত্রী এবং দুই বিজেপি বিধায়ক যোগ দিলেন সমাজবাদী পার্টিতে। শুক্রবার সমাজবাদী পার্টি প্রধান অখিলেশ যাদবের উপস্থিতিতে হওয়া এক অনুষ্ঠানে তাঁরা নতুন দলে যোগ দেন। এর আগে গত মঙ্গলবার থেকে তিন দিনে তিন মন্ত্রী সহ ১০ বিজেপি বিধায়ক দলত্যাগ করেছেন। যার মধ্যে অবতার সিং ভান্দানা ইতিমধ্যেই যোগ দিয়েছেন জয়ন্ত চৌধুরীর আরএলডিতে।

এদিন সমাজবাদী পার্টিতে যোগ দিয়ে রাজ্যের প্রাক্তন মন্ত্রী ও বিজেপি নেতা স্বামী প্রসাদ মৌর্য বলেন, তিনি উত্তরপ্রদেশকে বিজেপির শাসন থেকে মুক্ত করতে সর্বশক্তি নিয়োগ করবেন। তিনি আরও বলেন, যোগী আদিত্যনাথ সরকার রাজ্যের মানুষকে বিপথে চালিত করেছেন। আমি বিজেপিকে জানাতে চাই আজ থেকে তাদের পতনের ঘণ্টা বাজা শুরু হল।

বিজেপি নেতাদের সমাজবাদী পার্টিতে স্বাগত জানিয়ে অখিলেশ যাদব বলেন, বিজেপি রাজ্যের গরীব মানুষকে লুঠ করছে এবং বড়লোকদের জন্য কাজ করছে।

এদিনই সমাজবাদী পার্টিতে যোগ দিলেন আপনা দলের বিধায়ক অমর সিং চৌধুরী। এছাড়াও বিজেপির ভগবতী সাগর, রোশনলাল ভারমা, বিনয় শাক্য, ব্রিজেশ প্রজাপতি এবং মুকেশ ভারমা।

উল্লেখ্য, সাত দফায় উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রথম দফায় ভোট হবে আগামী ১০ ফেব্রুয়ারি।

সমাজবাদী পার্টিতে যোগ দিলেন একাধিক বিজেপি বিধায়ক
Uttar Pradesh: চার নেতার রাজনৈতিক ভবিষ্যৎ কী? উত্তর দেবে উত্তরপ্রদেশের বিধানসভা নির্বাচন

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in