North 24 Pgs: গাইঘাটায় নাবালিকা ধর্ষণে নাম জড়াল বিজেপি নেত্রীর, ধর্ষণে সহযোগিতা করার অভিযোগ

ধৃত পূর্ণিমা নাবালিকার প্রতিবেশী। ওই বিজেপি নেত্রীর বিরুদ্ধে ঘটনায় সাহায্য করার অভিযোগ উঠেছে। গ্রেফতার করা হয়েছে বিজেপি নেত্রী সহ চারজনকে। আজ ধৃতদের বনগাঁ মহকুমা আদালতে তোলা হবে।
North 24 Pgs: গাইঘাটায় নাবালিকা ধর্ষণে নাম জড়াল বিজেপি নেত্রীর, ধর্ষণে সহযোগিতা করার অভিযোগ
ছবি - প্রতীকী

ধর্ষণকাণ্ডে এবার নাম জড়াল বিজেপি নেত্রীর। বৃহস্পতিবার উত্তর ২৪ পরগনা জেলার গাইঘাটায় ১৫ বছরের এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ ওঠে। সেই ঘটনায় নাম জড়ায় ওই বিজেপি নেত্রীর। গ্রেফতার করা হয় বিজেপি নেত্রী সহ চারজনকে।

পুলিশ সূত্রের খবর, ধৃতদের নাম বাসুদেব বিশ্বাস, শুভঙ্কর মিস্ত্রি, পূর্ণিমা সরকার ও অর্পণ সরকার। আজ ধৃতদের বনগাঁ মহকুমা আদালতে তোলা হবে। ধৃত পূর্ণিমা নাবালিকার প্রতিবেশী। পূর্ণিমার বাড়িতে নবদ্বীপের কানাইনগর দক্ষিণ পাড়া থেকে বাসুদেব বিশ্বাস এবং শুভঙ্কর মিস্ত্রি নামে দুই আত্মীয় আসে কয়েকদিন আগে।

প্রসঙ্গত, হাঁসখালি ধর্ষণকাণ্ডে বিজেপির ফ্যাক্ট ফাইন্ডিং টিম ঘটনার তদন্ত করছে। এদিকে ধর্ষণে বিজেপি নেত্রীর সাহায্য করার ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে। ঠিক কী ঘটেছে গাইঘাটায়?‌ স্থানীয় সূত্রে খবর, ধর্ষণের হাত থেকে নিজেকে বাঁচানোর চেষ্টা করে ওই নাবালিকা। কিন্তু সেখানে তাকে কেউ সাহায্য করেনি। উলটে মুখে কাপড় গুঁজে দিয়ে তাকে ধর্ষণ করা হয়। ওই বিজেপি নেত্রীর বিরুদ্ধে ঘটনায় সাহায্য করার অভিযোগ উঠেছে।

নির্যাতিতার‌ পরিবার সূত্রে খবর, এক যুবক তাকে একটি ক্যামেরা দেখানোর নাম করে ঘরে নিয়ে যায়। মেয়েকে অনেকক্ষণ বাড়িতে দেখতে না পেয়ে তার বাবা খুঁজতে বের হন। পূর্ণিমার বাড়িতে তখন জোরে গান বাজছিল। তা শুনে নাবালিকার বাবার সন্দেহ হয়। তিনি সেখানে গিয়ে মেয়ের সঙ্গে এক যুবককে আপত্তিকর অবস্থায় দেখতে পান। বাবাকে দেখে সে কান্নাকাটি শুরু করে।

নাবালিকার অভিযোগ, তাকে ধর্ষণ করা হয়েছে। এরপর নির্যাতিতার বাবা বিজেপি নেত্রী পূর্ণিমা–সহ চারজনের নামে গাইঘাটা থানায় ধর্ষণ ও ধর্ষণের সহযোগিতার অভিযোগ দায়ের করেন।

ছবি - প্রতীকী
Hooghly: মাদক খাইয়ে তরুণীকে ধর্ষণ, ভিডিও তুলে ভাইরাল করে দেওয়ার হুমকি, আটক ৪ তৃণমূল কর্মী

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.