Goa: কংগ্রেসকে দুর্বল করে বিজেপির হাত শক্ত করছেন মমতা বন্দ্যোপাধ্যায় - অভিযোগ কংগ্রেসের

এদিন পানাজীতে সাংবাদিকদের মুখোমুখি হয়ে কংগ্রেস নেতা বলেন, ‘গোয়ার জন্য তৃণমূল কী করেছে? আজ তারা কোটি কোটি টাকা নিয়ে এখানে এসেছে। বিভিন্ন জনকে বলা হচ্ছে দলের প্রার্থী হলে ১০ কোটি, ২০ কোটি টাকা দেওয়া হবে
Goa: কংগ্রেসকে দুর্বল করে বিজেপির হাত শক্ত করছেন মমতা বন্দ্যোপাধ্যায় - অভিযোগ কংগ্রেসের
কংগ্রেস গোয়ায় এআইসিসি-র দায়িত্বপ্রাপ্ত দীনেশ গুন্ডু রাও ফাইল ছবি, ডেকান হেরাল্ডের সৌজন্যে

গোয়ায় সম্ভাব্য প্রার্থীদের দলে যোগদান করানোর জন্য তৃণমূল ১০ থেকে ২০ কোটি টাকা করে খরচ করছে। শনিবার চাঞ্চল্যকর এই অভিযোগ এনেছেন এআইসিসি গোয়া ডেস্ক ইন চার্জ দীনেশ গুন্ডু রাও। তিনি আরও বলেন, কংগ্রেসকে দুর্বল করে বিজেপির হাত শক্ত করছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিন পানাজীতে সাংবাদিকদের মুখোমুখি হয়ে কংগ্রেস নেতা বলেন, ‘গোয়ার জন্য তৃণমূল কী করেছে? আজ তারা কোটি কোটি টাকা নিয়ে এখানে এসেছে। বিভিন্ন জনকে বলা হচ্ছে দলের প্রার্থী হলে ১০ কোটি, ২০ কোটি টাকা দেওয়া হবে। কোথা থেকে এই টাকা আসছে এবং কী কারণে তারা এই কাজ করছে?”

তিনি আরও বলেন, “লক্ষ্য খুবই পরিষ্কার। ঘুরপথে তারা বিজেপিকে সাহায্য করতে চাইছে। তৃণমূলের সঙ্গে সমঝোতার কোনো প্রশ্ন নেই, কারণ তারা কংগ্রেসকে ভাঙতে চাইছে। বিজেপিকে নয়। এটাই তাদের অ্যাজেন্ডা। তাই কীভাবে আমরা তৃণমূলের সঙ্গে জোট করতে পারি?”

এআইসিসি-র পদাধিকারী রাও আরও জানান, বিজেপির বিরুদ্ধে মহাজোটে তৃণমূল আদৌ আগ্রহী নয়। কিন্তু বিজেপি বিরোধী দলের জোট ভাঙায় আগ্রহী তৃণমূল।

রাও বলেন, তিনি মহাজোট ভাঙছেন। তিনি দেশ ঘুরে বেড়াচ্ছেন। কিন্তু তা বিজেপির বিরুদ্ধে লড়াই করার জন্য নয়। বিজেপির বিরুদ্ধে লড়াই করার নামে তিনি আসলে কংগ্রেসকে দুর্বল করতে চাইছেন, কংগ্রেসকে ধ্বংস করতে চাইছেন। তিনি কংগ্রেসের নেতাদের কিনতে চাইছেন, বিজেপি বিরোধী নেতাদের কিনতে চাইছেন। কিন্তু কেন তিনি বিজেপি নেতাদের কিনতে চাইছেন না?

কংগ্রেস গোয়ায় এআইসিসি-র দায়িত্বপ্রাপ্ত দীনেশ গুন্ডু রাও
Goa: রাজ্যে যাদের কোনও অবদান নেই, নির্বাচনের আগে এসে বলছে সরকার করবে, তৃণমূলকে কটাক্ষ কংগ্রেসের

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in