Bihar: নীতিশ কুমারের নির্বাচনী সভায় চাকরির দাবীতে যুবকদের বিক্ষোভ

মঙ্গলবার মুঙ্গেরে এই ঘটনা ঘটে। আগামী ৩০ অক্টোবর মুঙ্গেরের তারাপুর বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন। নীতিশ কুমার ওই কেন্দ্রে জেডি(ইউ) প্রার্থী রাজীব কুমার সিং-এর সমর্থনে প্রচারে গেছিলেন।
Bihar: নীতিশ কুমারের নির্বাচনী সভায় চাকরির দাবীতে যুবকদের বিক্ষোভ
মুখ্যমন্ত্রী নীতিশ কুমারফাইল ছবি, নীতিশ কুমারের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

নির্বাচনী প্রচারে গিয়ে সাধারণ মানুষের বিক্ষোভের মুখে পড়লেন বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার। মঙ্গলবার মুঙ্গেরে এই ঘটনা ঘটে। আগামী ৩০ অক্টোবর মুঙ্গেরের তারাপুর বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন। নীতিশ কুমার ওই কেন্দ্রে জেডি(ইউ) প্রার্থী রাজীব কুমার সিং-এর সমর্থনে প্রচারে গেছিলেন।

মঙ্গলবার মুঙ্গেরের সংগ্রামপুর ব্লকের টেটিয়া বাজারে তিনি এক সভায় বক্তব্য রাখছিলেন। সেইসময় ওই সভাতেই বেশ কিছু যুবক চাকরির দাবীতে নীতিশ কুমারের বিরুদ্ধে শ্লোগান দেন এবং প্ল্যাকার্ড নিয়ে বিক্ষোভ দেখাতে শুরু করেন। নীতিশ কুমারের নিরাপত্তা রক্ষীরা দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

ঘটনার পর নীতিশ কুমার বলেন, মাত্র জনা ২০ যুবক এই বিক্ষোভ দেখিয়েছে। আমি জানি আমার সভায় গণ্ডগোল করার জন্য কে ওদের এখানে পাঠিয়েছে। ওদের ছেড়ে দেওয়া হয়েছে। আমরা ওই যুবকদের দাবির কথা বিবেচনা করে দেখবো এবং যদি সম্ভব হয় পূরণ করবো।

উল্লেখ্য, গত ২০২০ বিধানসভা নির্বাচনের সময় এনডিএ-র পক্ষ থেকে রাজ্যে এক বছরের মধ্যে ১৯ লক্ষ চাকরির প্রতিশ্রুতি দেওয়া হয়েছিলো। ওই সময় আরজেডি-র পক্ষ থেকে তেজস্বী যাদব ক্ষমতায় এলে ১০ লক্ষ চাকরির প্রতিশ্রুতি দিয়েছিলেন।

আগামী ৩০ অক্টোবর বিহারের তারাপুর এবং কুশেশ্বর আস্থান – এই দুই কেন্দ্রে উপনির্বাচন অনুষ্ঠিত হবে। ফলাফল ঘোষিত হবে আগামী ২ নভেম্বর।

মুখ্যমন্ত্রী নীতিশ কুমার
Bihar: পেট্রোল ডিজেলের দাম বৃদ্ধি নিয়ে বিজেপি এখন আর কোনো কথা বলেনা - লালুপ্রসাদ যাদব

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in