কংগ্রেসে যোগ দিলেন অভিনেতা সোনু সুদের বোন, সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং #SonuSoodWithCongress

কংগ্রেসে যোগদানের মুহূর্তে সোনু সুদ সেখানে উপস্থিত না থাকলেও যোগদানের আগে ও পরে সবসময় বোনের সাথে উপস্থিত ছিলেন সোনু সুদ। অর্থাৎ পরোক্ষভাবে তিনিও কংগ্রেসের সাথেই আছেন, সেকথা বুঝিয়ে দিয়েছেন তিনি।
কংগ্রেসে যোগ দিলেন অভিনেতা সোনু সুদের বোন, সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং #SonuSoodWithCongress
নভজ‍্যোৎ সিং সিধু, চরণজিৎ সিং চান্নির সাথে সোনু সুদ এবং মালবিকা সুদছবি চরণজিৎ সিং চান্নির ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

কংগ্রেসে যোগ দিলেন অভিনেতা সোনু সুদের বোন মালবিকা সুদ। সোমবার বিকেলে পাঞ্জাবের মোগায় সোনু সুদের বাড়িতে তাঁর বোন সমাজকর্মী মালবিকা সুদের সাথে দেখা করেন প্রদেশ কংগ্রেস সভাপতি নভজ‍্যোৎ সিং সিধু। উপস্থিত ছিলেন সোনু সুদ নিজেও। তাঁদের সেই বৈঠকের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

এরপর বাড়ির সামনেই সিধু এবং রাজ‍্যের মুখ্যমন্ত্রী চরণজিৎ সিং চান্নির উপস্থিতিতে কংগ্রেসে যোগ দেন মালবিকা সুদ।

মালবিকা সুদের কংগ্রেসে যোগদানের মুহূর্তে সোনু সুদ সেখানে উপস্থিত না থাকলেও যোগদানের আগে ও পরের প্রতিটা মুহূর্তে বোনের সাথে উপস্থিত ছিলেন সোনু সুদ। অর্থাৎ পরোক্ষভাবে তিনিও কংগ্রেসের সাথেই আছেন, সেকথা বুঝিয়ে দিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে ট্রেন্ডিংয়ে রয়েছে #SonuSoodWithCongress।

মালবিকা সুদের কংগ্রেসে যোগ দেওয়ার ঘটনাকে 'গেম-চেঞ্জার' হিসেবে বর্ণনা করেছেন। তিনি বলেন, 'এরকম ঘটনা খুবই কম ঘটেছে যেখানে দলের প্রধান এবং রাজ‍্যের মুখ্যমন্ত্রী দু'জনেই কাউকে সম্মান দেওয়ার জন্য তাঁর বাড়িতে গেছেন। উনি (মালবিকা সুদ) এটার যোগ‍্য বলেই এমনটা হয়েছে।"

কয়েক সপ্তাহ আগেই সোনু সুদের রাজনীতিতে আসা নিয়ে তীব্র জল্পনা তৈরি হয়েছিল। অভিনেতা নিজেই সেই জল্পনা উড়িয়ে দিয়ে জানান তিনি নন, তাঁর ‌বোন শীঘ্রই রাজনীতির দুনিয়ায় পা দিতে চলেছেন এবং পাঞ্জাব বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাও করবেন। যদিও কোন দলে যোগ দেবেন সে কথা তিনি এতোদিন জানাননি।

আগামী ১৪ ফেব্রুয়ারি একদফায় পাঞ্জাবে বিধানসভা নির্বাচন। সূত্রের খবর, নিজের হোমটাউন মোগা থেকে লড়বেন মালবিকা সুদ।

সম্প্রতি পাঞ্জাবের স্টেট আইকন পদ থেকে সরে এসেছেন সোনু সুদ। তাঁর বোন বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে এই পদ থেকে সরে এসেছেন বলে জানিয়েছিলেন তিনি। গত নভেম্বর মাসে ইলেকশন কমিশন অব ইন্ডিয়া এই পদে সোনু সুদকে নিয়োগ করেছিলেন।

নভজ‍্যোৎ সিং সিধু, চরণজিৎ সিং চান্নির সাথে সোনু সুদ এবং মালবিকা সুদ
Goa: বাড়ছে সংকট - মন্ত্রী লোবোর ইস্তফার ধাক্কা সামলানোর আগেই আরও এক বিজেপি বিধায়কের পদত্যাগ

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in