কোভিশিল্ড জোগান নেই - বন্ধ থাকবে টিকা সেন্টার - বিবৃতি কলকাতা পুরসভার

আগামীকাল থেকে বন্ধ থাকবে শহরের সমস্ত কোভিশিল্ড টিকা সেন্টারগুলো। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বন্ধ থাকবে সেন্টারগুলো। জোগান না থাকার ‌জন‍্য এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
কোভিশিল্ড জোগান নেই - বন্ধ থাকবে টিকা সেন্টার - বিবৃতি কলকাতা পুরসভার
ছবি প্রতীকী সংগৃহীত

আগামীকাল থেকে বন্ধ থাকবে শহরের সমস্ত কোভিশিল্ড টিকা সেন্টারগুলো। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বন্ধ থাকবে সেন্টারগুলো। জোগান না থাকার ‌জন‍্য এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। রবিবার এক লিখিত বিবৃতি দিয়ে একথা জানিয়েছে কলকাতা পুরসভা।

মঙ্গলবারই একথা জানিয়েছিলেন কলকাতা পৌরসভার প্রশাসক মন্ডলের চেয়ারম্যান ফিরহাদ হাকিম। এই প্রসঙ্গে তিনি বলেছিলেন - রাজ‍্যে ভ্যাকসিন পাঠানো হচ্ছে না। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে একাধিকবার চিঠি দেওয়া সত্ত্বেও তাঁরা এই বিষয়ে কর্ণপাত করছেন না। বাংলার মানুষ ভ্যাকসিনের অধিকার থেকে বঞ্চিত হচ্ছেন। আমরা আশায় আছি কবে এরাজ্যে ভ্যাকসিন আসবে।

ফিরহাদের অভিযোগ, কেন্দ্রীয় সরকার নিজেদের ইচ্ছেমতো গুজরাট, উত্তরপ্রদেশ সহ বিজেপি শাসিত রাজ‍্যগুলোকেই ভ্যাকসিন দিচ্ছে কেবল। বাংলা সহ বাকি রাজ‍্যগুলোকে বঞ্চিত করছে।

তবে কোভিশিল্ডের জোগানে ঘাটতি থাকলেও কোভ‍্যাক্সিনের জোগানে কোনো ঘাটতি নেই‌। কোভ‍্যাক্সিন কেন্দ্রগুলো আগের মতোই খোলা থাকবে। সেখানে করোনার টিকা পাওয়া যাবে বলে জানিয়েছে পুরসভা‌।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in