WB Covid Update: সর্বকালীন রেকর্ড সৃষ্টি করে রাজ্যে দৈনিক সংক্রমণ ছাড়ালো ২৪ হাজার

শেষ ২৪ ঘন্টায় রাজ‍্যে নতুন করে সংক্রমিত হয়েছেন আরো ২৪,২৮৭ জন। এর আগে ২০২০ সালের ৪ মে দ্বিতীয় ঢেউয়ের সময় রাজ‍্যে একদিনে আক্রান্ত হয়েছিলেন ২০,৮৪৬ জন। এই নিয়ে রাজ‍্যে মোট আক্রান্ত ১৭,৫৫,০৪৬।
WB Covid Update: সর্বকালীন রেকর্ড সৃষ্টি করে রাজ্যে দৈনিক সংক্রমণ ছাড়ালো ২৪ হাজার
২৪ হাজার ছাড়িয়ে গেল দৈনিক করোনা আক্রান্তের সংখ্যাছবি প্রতীকী সংগৃহীত

রাজ‍্যে করোনার গ্রাফ ক্রমশ ঊর্ধ্বমুখী। ২৪ হাজার ছাড়িয়ে গেল দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা। পজিটিভিটি রেট বেড়ে ৩৩.৮৯ শতাংশ। উত্তর ২৪ পরগণায় ৫ হাজার ছাড়িয়েছে দৈনিক সংক্রমণ। কলকাতায় ২৪ ঘণ্টায় আক্রান্ত প্রায় ৯ হাজার।

রবিবার রাজ‍্যের স্বাস্থ্য ভবন থেকে প্রকাশিত বুলেটিন অনুযায়ী, শেষ ২৪ ঘন্টায় রাজ‍্যে নতুন করে সংক্রমিত হয়েছেন আরো ২৪ হাজার ২৮৭ জন। গতকাল সংক্রমিত হয়েছিলেন ১৮ হাজার ৮০২ জন। এটিই করোনাকালে রাজ‍্যে সর্বাধিক দৈনিক সংক্রমণ। এর আগে ২০২০ সালের ৪ মে দ্বিতীয় ঢেউয়ের সময় রাজ‍্যে একদিনে আক্রান্ত হয়েছিলেন ২০,৮৪৬ জন। এই নিয়ে রাজ‍্যে মোট আক্রান্ত ১৭ লক্ষ ৫৫ হাজার ৪৬।

২৪ ঘন্টায় কলকাতায় করোনা আক্রান্ত হয়েছেন ৮ হাজার ৭১২ জন। উত্তর ২৪ পরগণায় ৫,০৫৩, হাওড়ায় ১,৭৪২, হুগলিতে ১,২৭৬ এবং পশ্চিম বর্ধমানে ১,০০৭, দক্ষিণ ২৪ পরগণায় ১,০৩৪ জন ২৪ ঘণ্টায় সংক্রমিত হয়েছেন। বাকি জেলাগুলোতেও সংক্রমণ ঊর্ধ্বমুখী।

এই মুহূর্তে রাজ‍্যে অ‍্যাক্টিভ কেসের সংখ্যা ৭৮ হাজার ১১১, যা শনিবারের থেকে ১৬,০৫৬ বেশি। বুলেটিন অনুযায়ী, শেষ ২৪ ঘন্টায় রাজ‍্যে ১৮ জন করোনা আক্রান্তের মৃত্যু হয়েছে। এই নিয়ে রাজ‍্যে করোনা ভাইরাসের কারণে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৯ হাজার ৯০১। শেষ ২৪ ঘণ্টায় কলকাতায় ৫ জন এবং উত্তর ২৪ পরগণায় ৬ জন সংক্রমিতের মৃত্যু হয়েছে। শেষ ২৪ ঘণ্টায় মাত্র ৭১,৬৬৪টি নমুনা পরীক্ষা করা হয়েছে রাজ‍্যে।

২৪ হাজার ছাড়িয়ে গেল দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা
'খেলা-মেলা সবই তো উনি করলেন, আর এখন মানুষকে উপদেশ দিচ্ছেন!' - অভিষেককে তীব্র আক্রমণ শমীক লাহিড়ীর

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in