WB Covid Upate: ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত ১৮,২১৩, মোট অ্যাক্টিভ কেস ৫১,৩৮৪

কলকাতা, উত্তর ২৪ পরগণা ছাড়াও হাওড়া, পশ্চিম বর্ধমানের পরিস্থিতি বেশ উদ্বেগজনক। বহু চিকিৎসক ও নার্স আক্রান্ত হওয়ায় পরিষেবায় তার প্রভাব পড়ছে। এতো সংক্রমণ সত্ত্বেও গঙ্গাসাগর মেলা করছে রাজ‍্য সরকার।
WB Covid Upate: ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত ১৮,২১৩, মোট অ্যাক্টিভ কেস ৫১,৩৮৪
২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত ১৮,২১৩ফাইল ছবি সংগৃহীত

রাজ‍্যে করোনার গ্রাফ ক্রমশ ঊর্ধ্বমুখী। ২০ হাজারের দোরগোড়ায় পৌঁছে গেছে দৈনিক সংক্রমণ। পজিটিভিটি রেট বেড়ে ২৬.৩৪ শতাংশ। কলকাতা, উত্তর ২৪ পরগণা ছাড়াও হাওড়া পশ্চিম বর্ধমানের পরিস্থিতি বেশ উদ্বেগজনক। একাধিক চিকিৎসক ও নার্স করোনা আক্রান্ত হওয়ায় পরিষেবায় তার প্রভাব পড়ছে। এতো সংক্রমণ সত্ত্বেও গঙ্গাসাগর মেলা করছে রাজ‍্য সরকার। অনুমতি দিয়েছে হাইকোর্টও।

শুক্রবার রাজ‍্যের স্বাস্থ্য ভবন থেকে প্রকাশিত বুলেটিন অনুযায়ী, শেষ ২৪ ঘন্টায় রাজ‍্যে নতুন করে সংক্রমিত হয়েছেন আরো ১৮ হাজার ২১৩ জন। গতকাল সংক্রমিত হয়েছিলেন ১৫ হাজার ৪২১ জন। এই নিয়ে রাজ‍্যে মোট আক্রান্ত ১৭ লক্ষ ১১ হাজার ৯৫৭।

২৪ ঘন্টায় কলকাতায় করোনা আক্রান্ত হয়েছেন ৭ হাজার ৪৮৪ জন। উত্তর ২৪ পরগণায় ৩,১১৮, হাওড়ায় ১,৩৬০, হুগলিতে ৭৯৩ এবং পশ্চিম বর্ধমানে ১,০৪৩, দক্ষিণ ২৪ পরগণায় ৭০৪ জন ২৪ ঘণ্টায় সংক্রমিত হয়েছেন। বাকি জেলাগুলোতেও সংক্রমণ ঊর্ধ্বমুখী।

এই মুহূর্তে রাজ‍্যে অ‍্যাক্টিভ কেসের সংখ্যা ৫১ হাজার ৩৮৪, যা বৃহস্পতিবারের থেকে ১০,২৮৩ বেশি। বুলেটিন অনুযায়ী, শেষ ২৪ ঘন্টায় রাজ‍্যে ১৮ জন করোনা আক্রান্তের মৃত্যু হয়েছে। এই নিয়ে রাজ‍্যে করোনা ভাইরাসের কারণে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৯ হাজার ৮৬৪। শেষ ২৪ ঘণ্টায় কলকাতায় ৭ জন এবং উত্তর ২৪ পরগণায় ৩ জন সংক্রমিতের মৃত্যু হয়েছে। শেষ ২৪ ঘণ্টায় মাত্র ৬৯,১৫৮টি নমুনা পরীক্ষা করা হয়েছে রাজ‍্যে।

২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত ১৮,২১৩
SFI: লাগামছাড়া সংক্রমণ, করোনা রোগীদের জন্য টেলি-মেডিসিন পরিষেবা চালু করল CPIM-র ছাত্র সংগঠন

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in