Covid Update India: একদিনে আক্রান্ত ২.৬৮ লাখ, দৈনিক মৃত্যু বেড়ে ৪০২, মোট অ্যাক্টিভ কেস ১৪.১৭ লাখ

দেশে এখন মোট সক্রিয় কেস ১৪ লক্ষ ১৭‌ হাজার ৮২০, যা গতকালের চেয়ে ১.২২ লক্ষ বেশি। একদিনে সুস্থ হয়েছেন ১,২২,৬৮৪ জন রোগী। পজিটিভিটি রেট ১৪.৭ শতাংশ থেকে বেড়ে হয়েছে ১৬.৬৬ শতাংশ।
Covid Update India: একদিনে আক্রান্ত ২.৬৮ লাখ, দৈনিক মৃত্যু বেড়ে ৪০২, মোট অ্যাক্টিভ কেস ১৪.১৭ লাখ
একদিনে দেশে আক্রান্ত ২.৬৮ লাখছবি প্রতীকী সংগৃহীত

২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন প্রায় ২.৭০ লাখ মানুষ। দৈনিক মৃত্যুসংখ‍্যাও বেড়ে চারশোর গন্ডি ছাড়িয়েছে। পজিটিভিটি রেট ১৪.৭ শতাংশ থেকে বেড়ে হয়েছে ১৬.৬৬ শতাংশ।

শনিবার কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের প্রকাশিত পরিসংখ্যান অনুযায়ী, শেষ ২৪ ঘন্টায় দেশে করোনা সংক্রমিত হয়েছেন ২,৬৮,৮৩৩ জন, গতকাল আক্রান্ত হয়েছিলেন ২,৬৪,২০২ জন। আজকের পরিসংখ্যান নিয়ে দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৩ কোটি ৬৮ লক্ষ ৫০ হাজার ৯৬২।

২৪ ঘন্টায় দেশে মারা গেছেন ৪০২ জন করোনা রোগী। এই নিয়ে দেশে কোভিডে মোট মৃতের সংখ্যা ৪ লক্ষ ৮৫ হাজার ৭৫২।

দেশে এখন মোট সক্রিয় কেস ১৪ লক্ষ ১৭‌ হাজার ৮২০, যা গতকালের চেয়ে ১.২২ লক্ষ বেশি। একদিনে সুস্থ হয়েছেন ১,২২,৬৮৪ জন রোগী। মোট সুস্থ ৩ কোটি ৪৯ লক্ষ ৪৭ হাজার ৩৯০।

২৪ ঘন্টায় মহারাষ্ট্রে করোনা আক্রান্ত হয়েছেন ৪৩,২১১ জন। এরপর রয়েছে কর্ণাটক (২৮,৭২৩), দিল্লি (২৪,৩৮৩), তামিলনাড়ু (২৩,৪৫৯), পশ্চিমবঙ্গ (২২,৬৪৫)

দেশে এখনও পর্যন্ত প্রথম, দ্বিতীয় ও প‍্যারাসুট ডোজ মিলিয়ে মোট টিকাকরণ হয়েছে ১৫৬ কোটি ২ লক্ষ ৫১ হাজার ১১৭ জনের। শেষ ২৪ ঘন্টায় টিকাকরণ হয়েছে ৫৮ লক্ষ ২ হাজার ৯৭৬ জনের।

একদিনে দেশে আক্রান্ত ২.৬৮ লাখ
Covid-19: একাধিক গরিব দেশে মেয়াদ শেষের কাছাকাছি সময় ১০০ মিলিয়ন ভ্যাকসিন পাঠিয়েছিলো বিভিন্ন ধনী দেশ

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in