WB Covid Update: রাজ্যে দৈনিক মৃত্যুসংখ্যার গ্রাফ ক্রমশ ঊর্ধ্বমুখী, পজিটিভিটি রেট ৩১.১৪ শতাংশ

২৪ ঘন্টায় কলকাতায় করোনা আক্রান্ত হয়েছেন ৬ হাজার ৮৬৮ জন। উত্তর ২৪ পরগণায় ৪,০১৮, হাওড়ায় ১,২২৩, হুগলিতে ১,৩৯৪ দক্ষিণ ২৪ পরগণায় ১,৫৩৩ এবং বীরভূমে ৯৮৪ জন ২৪ ঘণ্টায় সংক্রমিত হয়েছেন।
WB Covid Update: রাজ্যে দৈনিক মৃত্যুসংখ্যার গ্রাফ ক্রমশ ঊর্ধ্বমুখী, পজিটিভিটি রেট ৩১.১৪ শতাংশ
দৈনিক পজিটিভিটি রেট ৩১.১৪ শতাংশছবি প্রতীকী সংগৃহীত

রাজ‍্যে‍ করোনায় দৈনিক মৃত্যুসংখ‍্যার গ্রাফ ক্রমশ ঊর্ধ্বমুখী। মোট মৃতের সংখ্যা ২০ হাজার ছাড়িয়ে গেছে। একদিনে আক্রান্ত প্রায় ২৩ হাজার। দৈনিক পজিটিভিটি রেট ৩১ শতাংশের উপরেই রয়েছে।

শুক্রবার রাজ‍্যের স্বাস্থ্য ভবন থেকে প্রকাশিত বুলেটিন অনুযায়ী, শেষ ২৪ ঘন্টায় রাজ‍্যে নতুন করে সংক্রমিত হয়েছেন আরো ২২ হাজার ৬৪৫ জন। গতকাল সংক্রমিত হয়েছিলেন ২৩ হাজার ৪৬৭ জন। এই নিয়ে রাজ‍্যে মোট আক্রান্ত ১৮ লক্ষ ৬৩ হাজার ৬৯৭।

২৪ ঘন্টায় কলকাতায় করোনা আক্রান্ত হয়েছেন ৬ হাজার ৮৬৮ জন। উত্তর ২৪ পরগণায় ৪,০১৮, হাওড়ায় ১,২২৩, হুগলিতে ১,৩৯৪ পশ্চিম বর্ধমানে ৯৩৭, দক্ষিণ ২৪ পরগণায় ১,৫৩৩, পূর্ব বর্ধমানে ৭৬৭ এবং বীরভূমে ৯৮৪ জন ২৪ ঘণ্টায় সংক্রমিত হয়েছেন।

এই মুহূর্তে রাজ‍্যে অ‍্যাক্টিভ কেসের সংখ্যা ১ লক্ষ ৪৫ হাজার ৪৮৩, যা বৃহস্পতিবারের থেকে ১৩,৯৩০ বেশি। বুলেটিন অনুযায়ী, শেষ ২৪ ঘন্টায় রাজ‍্যে ২৮ জন করোনা আক্রান্তের মৃত্যু হয়েছে। এই নিয়ে রাজ‍্যে করোনা ভাইরাসের কারণে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২০ হাজার ১৩। শেষ ২৪ ঘণ্টায় কলকাতায় ৭ জন এবং উত্তর ২৪ পরগণায় ৮ জন সংক্রমিতের মৃত্যু হয়েছে। শেষ ২৪ ঘণ্টায় মাত্র ৭২,৭২৫টি নমুনা পরীক্ষা করা হয়েছে রাজ‍্যে, গতকাল যেখানে হয়েছিল ৭৩,০৪৩টি।

দৈনিক পজিটিভিটি রেট ৩১.১৪ শতাংশ
Covid-19: একাধিক গরিব দেশে মেয়াদ শেষের কাছাকাছি সময় ১০০ মিলিয়ন ভ্যাকসিন পাঠিয়েছিলো বিভিন্ন ধনী দেশ

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in