UEFA EURO: দল ঘোষণা জার্মানির - জোয়াকিম লো-র টিমে ফিরলেন মূলার, হ্যামেলস

জোয়াকিম লোর টিমে ৩ বছর পর ফিরলেন বায়ার্ন মিউনিখ-এর টমাস মূলার এবং বুরুশিয়া ডর্টমুন্ডের ম্যাটস হ্যামেলস। ২০১৮ বিশ্বকাপে জার্মানির হতাশাজনক ফলের পর জার্মানির হয়ে আর খেলতে দেখা যায়নি এই দুই তারকাকে।
UEFA EURO: দল ঘোষণা জার্মানির - জোয়াকিম লো-র টিমে ফিরলেন মূলার, হ্যামেলস
জার্মানি জাতীয় ফুটবল দলের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

ইউরো কাপের জন্য ২৬ সদস্যের দল ঘোষণা করলো জার্মানি। জোয়াকিম লোর স্কোয়াডে তিন বছর পর ফিরলেন বায়ার্ন মিউনিখ ফরোয়ার্ড টমাস মূলার এবং বুরুশিয়া ডর্টমুন্ডের সেন্টার ব্যাক ম্যাটস হ্যামেলস। ২০১৮ বিশ্বকাপে জার্মানির হতাশাজনক প্রদর্শনের পর জার্মানির হয়ে আর খেলতে দেখা যায়নি এই দুই তারকাকে। তবে বুন্দেশলিগায় তাদের ফর্ম আবারও মন কাড়লো জোয়াকিম লোর।

বার্সেলোনা গোলরক্ষক মার্ক আন্দ্রেস টের স্টেগান চোটের কারণে ইউরো স্কোয়াডে জায়গা পায়নি। তার পরিবর্তে ম্যানুয়াল ন্যূয়েরের সাথে আর্সেনাল গোলরক্ষক বার্ন্ড লেনো এবং ফ্র্যাঙ্কফুটের কেভিন ট্র্যাপের নাম ঘোষণা করা হয়েছে।

UEFA EURO: দল ঘোষণা জার্মানির - জোয়াকিম লো-র টিমে ফিরলেন মূলার, হ্যামেলস
UEFA EURO: ফ্রান্সের জাতীয় দল ঘোষণা, ৬ বছর পর ফিরলেন করিম বেনজেমা

ইউরোতে জার্মানি রয়েছে গ্রুপ 'এফ'-তে। যেখানে চার বারের বিশ্ব চ্যাম্পিয়ন দলের প্রতিপক্ষ বর্তমান বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্স। এছাড়াও রয়েছে পর্তুগাল এবং হাঙ্গেরী। জার্মানি তিনটি ম্যাচই খেলবে মিউনিখের আলিয়াঞ্জ এরিনাতে। যেটা আবার টমাস মূলার, সার্জ জিনাব্রিদের বুন্দেশলিগার হোম গ্রাউন্ড।

জার্মানির ইউরো স্কোয়াড:

গোলরক্ষক: ম্যানুয়াল ন্যূয়ের, বার্ন্ড লেনো, কেভিন ট্র্যাপ।

ডিফেন্ডার: ম্যাথিয়াস গিন্টার, রবিন গসেন্স, ক্রিশ্চিয়ান গিন্টার, মার্সেল হালস্টেনবার্গ, ম্যাট হামেলস, লুক ক্লস্টারম্যান, রবিন কচ, আন্টনিও রুদিগার, নিক্লাস সুলে।

মিডফিল্ডার: এমরে কান, লিওন গোরেৎজকা, ইলকে গুন্ডোগান, জশুয়া কিমিচ, টনি ক্রুজ, জামাল মুসিয়ালা, ফ্লোরিয়ান নেউহাউস।

ফরোয়ার্ড: সার্জ জিনাব্রি, টিমো ওয়ের্নার,টমাস মুলার, কাই হাভার্টেজ, লেরয় সানে, কেভিন ভোলান্ড, জনাস হফম্যান।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in