Jubin Nautiyal: দুর্ঘটনার কবলে জুবিন নটিয়াল, কনুই ভাঙার পাশাপাশি আঘাত মাথাতেও

শুক্রবার সকালে হঠাৎই সিঁড়ি থেকে পড়ে যান জুবিন। জুবিনের জনসংযোগকারী দল জানিয়েছে, গায়কের পাঁজরে চির ধরেছে, ডান হাত কাজ করছিল না। সাথে সাথেই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
জুবিন নটিয়াল
জুবিন নটিয়ালছবি সৌজন্যে জুবিন নটিয়ালের ট্যুইটার হ্যান্ডেল

দুর্ঘটনার কবলে জনপ্রিয় গায়ক জুবিন নটিয়াল। একটি বিল্ডিং-র সিঁড়ি থেকে পড়ে গিয়ে গায়কের কনুই ভেঙে গেছে। পাশাপাশি মাথায় ও পাঁজরেও গুরুতর আঘাত পেয়েছেন তিনি।

শুক্রবার সকালে হঠাৎই সিঁড়ি থেকে পড়ে যান জুবিন। জুবিনের জনসংযোগকারী দল জানিয়েছে, গায়কের পাঁজরে চিড় ধরেছে, ডান হাত কাজ করছিল না। সাথে সাথেই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই জানা যায় তাঁর কনুই ভেঙে গেছে। তৎক্ষণাৎ অস্ত্রপোচার হয় গায়কের। আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল।

তাঁর সমস্ত অনুষ্ঠান ইতিমধ্যেই বাতিল করা হয়েছে। চিকিৎসকদের মতে গায়কের এখন কোনো অনুষ্ঠানে গান গাওয়া উচিত হবে না। কিছুদিন সম্পূর্ণ বিশ্রামে থাকতে হবে।

জুবিন তাঁর সঙ্গীত জীবন শুরু করেন মূলত ২০১১ সালে একটি রিয়্যালিটি শো-র মাধ্যমে। ২০১৪ সালে ‘এক মুলাকত’ গানের মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। ওই বছরই ‘মেহেরবানি’ গানটিও তাঁর গলায় বেশ জনপ্রিয়তা লাভ করেছিল। আর ফিরে তাকাতে হয়নি তাঁকে। ২০১৫ সালে ‘বজরঙ্গী ভাইজান’-র ‘জিন্দেগি’, ‘জাসবা’ সিনেমার ‘বান্দেয়া’, ‘বার্খা’-র ‘তু ইতনি খুবসুরৎ হে’ গান ছাড়াও অন্যান্য অনেক গান উপহার দিয়েছেন বলিউডকে।

সঙ্গীত জীবনে তিনটি বড়ো পুরস্কার লাভ করেছেন তিনি। ২০১৫ সালে ‘আপকামিং মেল ভোকালিস্ট অফ দ্য ইয়ার’, ২০১৭ সালে সেরা গায়কের জন্য আইটিএ পুরস্কার পান। চলতি বছরে বেস্ট মেল প্লে-ব্যাক সিঙ্গারের জন্য আইআইএফএ পুরস্কার পান।

জুবিন নটিয়াল
বিশ্বকাপের ফ্যান ফেস্টে জাতীয় পতাকা উল্টো ধরায় তীব্র কটাক্ষের শিকার নোরা ফতেহি

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in