Tollywood: মুম্বাই থেকে ফিরেই মেয়রের সাথে দেখা করতে গেলেন প্রসেনজিৎ, জল্পনা শুরু

এ বিষয়ে ফিরহাদ হাকিম বলেন, “ও আমার অনেক দিনের বন্ধু। টানা দু’মাস মুম্বইতে ছিল। কলকাতা ফিরেছে। তাই দেখা করতে এসেছিল।”
Tollywood: মুম্বাই থেকে ফিরেই মেয়রের সাথে দেখা করতে গেলেন প্রসেনজিৎ, জল্পনা শুরু
ফিরহাস হাকিম, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ফাইল চিত্র

সম্প্রতি বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় এর বাড়িতে নৈশ ভোজনের নিমন্ত্রনে এসেছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এই ঘটনা নিয়ে জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। বিজেপি সূত্রে খবর, সৌরভ-পত্নী ডোনা গঙ্গোপাধ্যায়কে রাজ্যসভায় পাঠাতে চায় বিজেপি।

এই ঘটনার কিছুদিনের পরেই বুধবার, মেয়র ফিরহাদ হাকিমের বাড়িতে দেখা করতে গেলেন টলিউডের প্রখ্যাত অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। মেয়রের বাড়িতে বেশ কিছুক্ষণ থাকার পর প্রসেনজিৎ বেরিয়ে যান। তিনি যদিও এ বিষয়ে কোনও প্রতিক্রিয়া দেননি। তবে এই বিষয়ে ফিরহাদ হাকিম বলেন, “ও আমার অনেক দিনের বন্ধু। টানা দু’মাস মুম্বইতে ছিল। কলকাতা ফিরেছে। তাই দেখা করতে এসেছিল।”

এক বছর আগে রাজনীতিতে যোগ দেওয়ার হিড়িক পড়েছিল টলিউড তারকাদের। একে একে যেমন যোগ দিয়েছিলেন, তেমনি কয়েক মাসের মধ্যেই বেরিয়েও গিয়েছেন অনেকে। প্রসেনজিৎ এরও রাজনীতিতে যোগদান নিয়ে একাধিক বার গুঞ্জন শোনা গিয়েছে। কিন্তু শিলমোহর পড়েনি তাতে। আবার সেই বিষয় নিয়ে শুরু হয়ে গিয়েছে কানাঘুষো।

প্রসঙ্গত, ফিরহাদ হাকিম বলেন, “আমিও অনেকবার সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে নিমন্ত্রণ পেয়ে গিয়েছি, কিন্তু তার কোনও খবর নেই। এখন অমিত শাহ এসেছেন বলে খবর হয়েছে। এই ঘটনার সাথে রাজনীতির কোনও সম্পর্ক নেই।”

শাহ–সৌরভ বার্তালাপের বিষয়টিকে বিশেষ গুরুত্ব দিতে চাননি মেয়র। তবে ফিরহাদ হাকিমের সঙ্গে প্রসেনজিতের দেখা করার পিছনে কোনও বিশেষ কারণ আছে বলে মনে করছেন অনেকে।

যেহেতু বিজেপি সূত্রের খবর, ডোনা গঙ্গোপাধ্যায়কে রাজ্যসভায় পাঠাতে চায় বিজেপি। যদিও ডোনা বা সৌরভ কেউই এই বিষয়ে কিচ্ছু বলেননি। সেরকমই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সাথেও তৃণমূল কংগ্রেসের কোন অভ্যন্তরীণ পরিকল্পনা থাকতে পারে বলে মনে করছেন নেটিজনেরা।

ফিরহাস হাকিম, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়
Dasvi: জেলে বসে মাধ্যমিক পাশ করা হরিয়ানার প্রাক্তন মুখ্যমন্ত্রীকে শুভেচ্ছা জুনিয়র বচ্চনের

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.