'ব্রহ্মাস্ত্র'-র পরিচালককে যাঁরা জিনিয়স বলছেন তাঁদের জেল হওয়া উচিত - মন্তব্য কঙ্গনার

কঙ্গনা বলেন, সিনেমটি তৈরি করতে ১২ বছর সময় নিয়েছেন অয়ন। ৪০০ দিনের বেশি সময় লেগেছে সিনেমার শ্যুট করতে। সিনামের জন্য ৬০০ কোটি টাকা পুড়িয়ে ছাই করেছে।
'ব্রহ্মাস্ত্র'-র পরিচালককে কটাক্ষ কঙ্গনার
'ব্রহ্মাস্ত্র'-র পরিচালককে কটাক্ষ কঙ্গনার গ্রাফিক্স সুমিত্রা নন্দন

ফের একবার বিতর্কিত মন্তব্য করে খবরের শিরোনামে এলেন জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাউত। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির পরিচালকের বিরুদ্ধে ৬০০ কোটি টাকা পোড়ানোর অভিযোগ করলেন তিনি।

বলিউডের পরিচালক থেকে শুরু করে অভিনেতা অভিনেত্রীদের সাথে কঙ্গনার যে খুব একটা সুসম্পর্ক নেই তা সকলেরই জানা। এবার রণবীর-আলিয়া অভিনীত ছবি ব্রহ্মাস্ত্র নিয়ে কটাক্ষ করলেন তিনি। ইনস্টাগ্রামের স্টোরিতে তিনি লেখেন, "যাঁরা বলেন অয়ন একজন জিনিয়াস, তাঁদেরকে অবিলম্বে জেলে দেওয়া উচিত। এই সিনেমটি তৈরি করতে ১২ বছর সময় নিয়েছেন তিনি। ৪০০ দিনের বেশি সময় লেগেছে সিনেমার শ্যুট করতে। সিনেমার জন্য ৬০০ কোটি টাকা পুড়িয়ে ছাই করেছে।"

একই সাথে তিনি জনপ্রিয় পরিচালক করণ জোহরের বিরুদ্ধেও মন্তব্য করেন। কঙ্গনা বলেন, ‘যেসকল মানুষ করণকে পছন্দ করেন তাঁদের জানা উচিত করণ নিজের সিনেমার বদলে অন্যের যৌন জীবনে বেশি আগ্রহী। নিজের সিনেমার জন্য রিভিউ, স্টার, ভুয়ো রেটিং কেনেন। বর্তমানে করণ চেষ্টা করেছে হিন্দুত্বকে ও দক্ষিণীদের যে গ্রহণযোগ্যতা তুলে ধরতে। সকলেই হঠাৎ পূজারিতে পরিণত হয়েছেন। দক্ষিণী অভিনেতা, লেখক ও পরিচালকদের কাছে ভিক্ষা চাইছেন সিনেমার প্রচার করার জন্য। আর এই বিপর্যয়কেই ব্রহ্মাস্ত্র বলা হয়’।

এখানেই অভিনেত্রী থেমে থাকেননি। দেশের স্টুডিয়ো নিয়েও মুখ খুলেছেন তিনি। সোশ্যাল মিডিয়াতে তিনি লেখেন, আজকে আমাদের দেশে একটাও আন্তর্জতিক স্টুডিয়ো অবশিষ্ট নেই যেখানে আমাদের সিনেমা শ্যুট করতে পারি। সিনেমা জগতের মাফিয়ারা মূলত সমস্ত কিছু দখল করে নিচ্ছে। নতুন কিছু শুরু করতে গেলেই তা বন্ধ করে দেওয়া হচ্ছে।

'ব্রহ্মাস্ত্র'-র পরিচালককে কটাক্ষ কঙ্গনার
Emergency: ইন্দিরা গান্ধীর ভূমিকায় কঙ্গনা রানাওয়াত - 'বিজেপির এজেন্ট' কটাক্ষ কংগ্রেসের

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in