“এই দেশ জাতীয়তাবাদীদের সাথে খারাপ আচরণ করে চলেছে” - থানায় হাজিরা দিয়ে আক্ষেপ কঙ্গনার

বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন তাঁর সর্বশেষ ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন – “ভোটব্যাঙ্ক ভরার জন্য সরকার সন্ত্রাসকেও তোল্লাই দিতে পারে, আমি একাই চলব…”
“এই দেশ জাতীয়তাবাদীদের সাথে খারাপ আচরণ করে চলেছে” - থানায় হাজিরা দিয়ে আক্ষেপ কঙ্গনার
কঙ্গনা রানাউতফাইল চিত্র

শিখদের বিরুদ্ধের অবমাননাকর মন্তব্যের জন্য মামলা দায়ের হয়েছে অভিনেত্রী কঙ্গনা রানাউতের বিরুদ্ধে। যার জেরে বৃহস্পতিবার খারে থানায় হাজিরা দিতে হল তাঁকে। অভিনেতা কঙ্গনা রানাউত তার হতাশা প্রকাশ করে বলেন যে “এই দেশ জাতীয়তাবাদীদের সাথে খারাপ আচরণ করে চলেছে।”

এর আগে তিনি ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, “এই দেশ জাতীয়তাবাদীদের খারাপ আচরণ এবং অবমূল্যায়ন করে চলেছে এবং আপনি যদি আপনার দেশকে ভালোবাসেন, তাহলে আপনি একটি খুব শক্তিশালী শত্রুর বিরুদ্ধে আছেন।”

প্রসঙ্গত, বোম্বে হাইকোর্ট কঙ্গনাকে শিখদের বিরুদ্ধে করা অবমাননাকর মন্তব্য ও ইনস্টাগ্রাম পোস্টের জন্য তাঁর বিরুদ্ধে করা একটি FIR-র তদন্তের জন্য ২২ ডিসেম্বর মুম্বাই পুলিশের কাছে উপস্থিত হতে নির্দেশ দিয়েছিল।

মহারাষ্ট্র সরকার শুনানির পরবর্তী তারিখ ২৫ জানুয়ারী পর্যন্ত তাঁর বিরুদ্ধে কোনও ব্যবস্থা না নিতে সম্মত হয়েছে। সম্প্রতি, দেশের আইনশৃঙ্খলা বজায় রাখার জন্য ভবিষ্যতে তার সমস্ত সামাজিক মিডিয়া পোস্টগুলিকে সেন্সর করার জন্য অভিনেতার বিরুদ্ধে সুপ্রিম কোর্টে একটি পিটিশনও দায়ের করা হয়েছিল।

বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন তাঁর সর্বশেষ ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন – “ভোটব্যাঙ্ক ভরার জন্য সরকার সন্ত্রাসকেও তোল্লাই দিতে পারে, আমি একাই চলব…”। গেরুয়া শিবিরের ঘনিষ্ঠ বলে পরিচিত কঙ্গনার এই মন্তব্যে যথেষ্ট গুঞ্জন ছড়িয়েছে। তবে কী বিজেপির সঙ্গে মনোমালিন্য হয়েছে কঙ্গনার!

উল্লেখ্য, আন্দোলনকারী কৃষকদের “সন্ত্রাসবাদী” বলে শিখদের বিরুদ্ধে বিরুদ্ধে উসকানি দেওয়ার অভিযোগে মামলা দায়ের হয়েছিল অভিনেত্রীর বিরুদ্ধে। যার জেরে বৃহস্পতিবার থানায় হাজিরা দিতে হল তাঁকে। চলতি মাসের শুরুতেই পাঞ্জাবে গিয়ে কৃষকদের বিক্ষোভের মুখে পড়েছিলেন তিনি। কৃষকদের কাছে ক্ষমাও চেয়েছিলেন তিনি।

কঙ্গনা রানাউত
শিখদের বিরুদ্ধে 'অবমাননাকর মন্তব্য' - কঙ্গনা রানাউতকে দিল্লি বিধানসভা প্যানেলের তলব

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in