৮ হাত-পা সহ শিশুর চিকিৎসায় এগিয়ে আসা সোনু সুদকে প্রশংসায় ভরিয়ে দিলেন নেটিজেনরা

৭ বছর বয়সী চৌমুখীর শরীরে চারটি হাত ও চারটি পা নিয়ে জন্মেছিল। গত বুধবার (৮ই জুন) চৌমুখীর অস্ত্রপ্রচার সফল হয়। সুস্থ স্বাভাবিক জীবনে ফেরে সে।

৮ হাত-পা সহ শিশুর চিকিৎসায় এগিয়ে আসা সোনু সুদকে প্রশংসায় ভরিয়ে দিলেন নেটিজেনরা
ছবি - সোনু সুদের ইন্সটাগ্রাম প্রোফাইল

বিহারের চৌমুখী কুমারী নামের এক বিশেষ শারীরিক চাহিদা সম্পন্ন শিশুর পাশে দাঁড়ালেন অভিনেতা সোনু সুদ। ৭ বছর বয়সী চৌমুখী শরীরে চারটি হাত ও চারটি পা নিয়ে জন্মেছিল। তার শরীর স্বাভাবিক গঠনে আনতে প্রয়োজনীয় অস্ত্রপ্রচার ও চিকিৎসার জন্য সাহায্য্যের হাত বাড়িয়ে দিলেন সোনু।

চৌমুখীর অসহায়তার কথা জানা মাত্রই এগিয়ে আসেন সোনু। শিশুটির অস্ত্রপ্রচারের জন্য প্রয়োজনীয় সমস্ত ব্যবস্থা গ্রহণ করেন। সুরাটে তাকে চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়। তারপর গত বুধবার (৮ই জুন) সফলভাবে চৌমুখীর অস্ত্রপ্রচার সম্পন্ন হয়। সুস্থ স্বাভাবিক জীবনে ফেরে সে।

চৌমুখীর পাশে দাঁড়ানোর জন্য বলিউড অভিনেতাকে অসংখ্য কৃতজ্ঞতা জানিয়েছেন তার বাবা-মা। সোনু নিজের ইন্সটাগ্রামে চৌমুখীর ছবি পোস্ট করে লিখেছেন, ‘তাঁর আর চৌমুখীর সফর সফল হয়েছে। বিহারের একটি ছোট গ্রামে চার হাত ও চার পা নিয়ে জন্ম গ্রহণ করেছিল চৌমুখী। সফল অপারেশনের সে এখন তার বাড়ি যাওয়ার জন্য প্রস্তুত।' এই ঘটনার পর সোনুর অনুরাগী মহল তাঁকে ফের শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন।

বলিউড অভিনেতা সোনু সুদ অভিনয়ের পাশাপাশি, সমাজসেবামূলক কাজের জন্য বরাবরই আলোচনায় এসেছেন। করোনার সময় তাঁর সমাজসেবামূলক কাজ, পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরানোর জন্য তাঁর উদ্যোগ সারা দেশবাসীর চোখে তাঁকে হিরো প্রতিস্থাপিত করেছিল।


৮ হাত-পা সহ শিশুর চিকিৎসায় এগিয়ে আসা সোনু সুদকে প্রশংসায় ভরিয়ে দিলেন নেটিজেনরা
হনুমান চালিশা ও লাউডস্পিকার বিতর্কে মানুষ একে অপরের বিরুদ্ধে বিষ ছড়াচ্ছে - সোনু সুদ

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in