Puneeth Rajkumar: কন্নড় সুপারস্টার পুনীত রাজকুমারের আকস্মিক মৃত্যু - কর্ণাটক জুড়ে নিরাপত্তা জোরদার
পুনীত রাজকুমারফাইল ছবি দ্য নিউজ মিনিটের সৌজন্যে

Puneeth Rajkumar: কন্নড় সুপারস্টার পুনীত রাজকুমারের আকস্মিক মৃত্যু - কর্ণাটক জুড়ে নিরাপত্তা জোরদার

পারিবারিক সূত্র অনুসারে, জিমে ওয়ার্কআউট করার সময় হৃদরোগে আক্রান্ত হন তিনি। সঙ্গে সঙ্গে তাঁকে বিক্রম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ডাঃ রঙ্গনাথ নায়ক জানান, হাসপাতালে আনার সময় তাঁর অবস্থা গুরুতর ছিল।

পুনীত রাজকুমারের আকস্মিক মৃত্যুতে স্তব্ধ কন্নড় চলচ্চিত্র মহল। জনপ্রিয় কন্নড় অভিনেতা এবং কন্নড় সিনেমার কিংবদন্তি রাজকুমারের ছেলে, পুনীত রাজকুমার শুক্রবার হৃদরোগে আক্রান্ত হয়ে ৪৬ বছর বয়সে প্রয়াত হলেন। তাঁর মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে কর্ণাটক জুড়ে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

পুনীত রাজকুমারের অকাল মৃত্যুতে প্রাক্তন প্রধানমন্ত্রী এইচডি দেবগৌড়া, রাজ্যের মুখ্যমন্ত্রী বাসবরাজ বোম্মাই, কর্ণাটক কংগ্রেস সভাপতি ডি কে শিবকুমার এবং প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী এস এম কৃষ্ণ গভীর শোক প্রকাশ করেছেন।

পারিবারিক সূত্রে জানা গিয়েছে, একটি জিমে ওয়ার্কআউট করার সময় হৃদরোগে আক্রান্ত হন পুনীত। সঙ্গে সঙ্গে তাকে বিক্রম হাসপাতালে স্থানান্তর করা হয়। ডাঃ রঙ্গনাথ নায়ক বলেছেন যে তাকে হাসপাতালে আনার সময় তাঁর অবস্থা গুরুতর ছিল। চিকিৎসকদের সবরকম প্রচেষ্টা সত্ত্বেও তাঁকে বাঁচানো যায়নি।

বৃহস্পতিবার সন্ধ্যায় পুনীতের স্বাস্থ্যের অবনতি হলেও তিনি চিকিৎসকের কাছে যাননি। শুক্রবার সকালে জিমে গিয়ে বুকে ব্যথা অনুভব করেন। সাথে সাথেই তাঁকে একটি প্রাইভেট ক্লিনিকে নিয়ে যাওয়া হয় এবং ইসিজি করা হয়। চেক আপের সময়, তাঁর শারীরিক অবস্থার আরও অবনতি হয় এবং তাকে দ্রুত বিক্রম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর মৃত্যু হয়।

তাঁর স্ত্রী অশ্বিনী এবং দুই কন্যা বন্দিতা ও ধৃতি বর্তমান। পুনীত তাঁর চোখ দান করেছেন।

পরিস্থিতি সামাল দিতে রাজ্যের রাজধানী বেঙ্গালুরু সহ রাজ্যজুড়ে নিরাপত্তা জোরদার করা হয়েছে। তাঁর আকস্মিক মৃত্যুতে কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রি স্তব্ধ হয়ে পড়েছে এবং রাজ্যে সমস্ত সিনেমার শো বাতিল করা হয়েছে।

বেঙ্গালুরুর পুলিশ কমিশনার কমল পন্থ পুনীতের সদাশিবনগরের বাড়িতে পৌঁছেছেন। মুখ্যমন্ত্রী বাসভরাজ বোম্মাই এবং কন্নড় অভিনেতা পুনীতের বড় ভাই শিবরাজকুমারও শীঘ্রই সংবাদমাধ্যমে তাঁদের বক্তব্য জানাবেন বলে অনুমান করা হচ্ছে।

১৯৭৫ সালের ১৭ মার্চ পুনীতের জন্ম। তিনি 'অপু' নামে পরিচিত ছিলেন। অভিনয়ের পাশাপাশি তিনি ছিলেন একজন গায়ক, টেলিভিশন উপস্থাপক এবং প্রযোজক। তিনি ২৯টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন এবং শিশু শিল্পী হিসেবেও অনেক চলচ্চিত্রে অভিনয় করেছিলেন। 'বেত্তাদা হুভু'-তে অভিনয়ের জন্য তিনি শ্রেষ্ঠ শিশুশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। ২০০২ সালে 'অপু' সিনেমার মাধ্যমে তিনি কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করেন।

- with IANS inputs

পুনীত রাজকুমার
তামিলনাড়ু লোকাল বডি নির্বাচনে একশোর বেশি আসন জিতেছে অভিনেতা বিজয়ের ফ্যান ক্লাব

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in