পর্ণোগ্রাফি কান্ডে ২৩ জুলাই পর্যন্ত রাজ কুন্দ্রা এবং তাঁর সহযোগীর পুলিশি হেফাজত

রাজ কুন্দ্রাকে গ্রেপ্তারের পর মঙ্গলবার সকালে গ্রেপ্তার হন তাঁর ঘনিষ্ঠ সহযোগী রিয়ান থারপে। নভি মুম্বাইয়ের নেরুল থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। পুলিশের অভিযোগ এই মামলায় তিনিও রাজ কুন্দ্রার সঙ্গে অভিযুক্ত।
পর্ণোগ্রাফি কান্ডে ২৩ জুলাই পর্যন্ত রাজ কুন্দ্রা এবং তাঁর সহযোগীর পুলিশি হেফাজত
রাজ কুন্দ্রাফাইল ছবি, দ্য প্রিন্ট-এর সৌজন্যে

আগামী ২৩ জুলাই পর্যন্ত পুলিশি হেফাজতে থাকতে হবে ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে। গতকাল রাতে মুম্বাই পুলিশের হাতে গ্রেপ্তার হন কুন্দ্রা। তাঁর বিরুদ্ধে পর্ণোগ্রাফী তৈরি এবং মোবাইল অ্যাপের মাধ্যমে তা পরিবেশনের অভিযোগ এনেছে মুম্বাই পুলিশ। মুম্বাই পুলিশের ক্রাইম ব্র্যাঞ্চের দাবি অনুসারে রাজ কুন্দ্রা এই মামলার মূল অভিযুক্ত।

এদিন রাজ কুন্দ্রাকে আদালতে পেশ করা হলে তাঁকে ২৩ জুলাই পর্যন্ত পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেয় আদালত। রাজের সঙ্গে তাঁর ঘনিষ্ঠ সহযোগী রিয়ান থারপেকেও ২৩ জুলাই পর্যন্ত পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে। এখনও পর্যন্ত এই ঘটনায় ১২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। সূত্রের খবর অনুসারে এই ঘটনায় আরও কয়েকজনকে গ্রেপ্তার করা হবে।

গতকাল রাজ কুন্দ্রাকে গ্রেপ্তারের পর মঙ্গলবার সকালে গ্রেপ্তার হন তাঁর ঘনিষ্ঠ সহযোগী রিয়ান জন থারপে। নভি মুম্বাইয়ের নেরুল থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। পুলিশের অভিযোগ এই মামলায় তিনিও রাজ কুন্দ্রার সঙ্গে অভিযুক্ত।

পুলিশ জানিয়েছে, রাজ কুন্দ্রার সহযোগী রিয়ান জন থারপে একজন তথ্যপ্রযুক্তিবিদ। যিনি কুন্দ্রার সংস্থার সঙ্গে ঘনিষ্ঠভাবে জড়িত। পর্ণোগ্রাফি তৈরির এই ঘটনায় আন্তর্জাতিক যোগ আছে বলেন মনে করছে সিআইডি। ইতিমধ্যেই রাজ কুন্দ্রা, রিয়ান থারপে সহ সংস্থার অন্যান্য কর্মীদের হোয়াটস অ্যাপ পরীক্ষা করা শুরু হয়েছে। যেখান থেকে আরও কিছু সূত্র পাওয়া যাবে বলে পুলিশের অনুমান।

গতকাল রাজ কুন্দ্রার গ্রেপ্তারের পর মুম্বাইয়ের পুলিশ কমিশনার হেমন্ত নাগরালে জানান, গত ৪ ফেব্রুয়ারি এই ঘটনায় এক অভিযোগ দায়ের হয়। তখন থেকেই পুলিশ নজর রেখেছিলো ব্রিটিশ ইন্ডিয়ান ব্যবসায়ী ৪৬ বছরের রাজ কুন্দ্রার ওপর। তিনি আরও জানিয়েছিলেন, রাজ কুন্দ্রার বিরুদ্ধে পুলিশের কাছে যথেষ্ট তথ্যপ্রমাণ আছে এবং এই ঘটনায় তিনিই মূল চক্রান্তকারী।

- with inputs from IANS

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in