রাজ কুন্দ্রাকে আজ বিকেলেই আদালতে পেশ, গ্রেপ্তার কুন্দ্রার ঘনিষ্ঠ সহযোগীও

গতকাল রাজ কুন্দ্রা গ্রেপ্তারের পর মঙ্গলবার গ্রেপ্তার করা হয়েছে তাঁর ঘনিষ্ঠ সহযোগী রিয়ান থরপেকে। পুলিশ জানিয়েছে পর্ণোগ্রাফিক ছবি তৈরি, মোবাইল অ্যাপ দিয়ে তা ছড়ানোর ঘটনায় মূল অভিযুক্ত রাজ কুন্দ্রা।
রাজ কুন্দ্রাকে আজ বিকেলেই আদালতে পেশ, গ্রেপ্তার কুন্দ্রার ঘনিষ্ঠ সহযোগীও
রাজ কুন্দ্রাফাইল ছবি, ট্যুইটারের সৌজন্যে

আজই বিকেলে আদালতে পেশ করা হবে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টীর স্বামী রাজ কুন্দ্রাকে। গতকাল রাতে ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে পর্ণোগ্রাফিক ছবি বানানো এবং বিভিন্ন মোবাইল অ্যাপের মাধ্যমে তা পরিবেশন করার অভিযোগে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ।

গতকাল রাজ কুন্দ্রাকে গ্রেপ্তারের পর এই ঘটনায় মঙ্গলবার সকালে গ্রেপ্তার করা হয়েছে তাঁর ঘনিষ্ঠ সহযোগী রিয়ান থরপেকে। পুলিশি সূত্র অনুসারে পর্ণোগ্রাফিক ছবি বানানো এবং মোবাইল অ্যাপের মাধ্যমে তা পরিবেশনের ঘটনায় মূল অভিযুক্ত রাজ কুন্দ্রা। এখনও পর্যন্ত এই ঘটনায় মোট ৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

গতকাল পুলিশ কমিশনার হেমন্ত নাগারলে জানিয়েছেন এই বিষয়ে অভিযোগ জানিয়ে গত ৪ ফেব্রুয়ারি তারিখে এক মামলা দায়ের করা হয়েছিলো। তার ভিত্তিতেও রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করা হয়েছে।

৪৬ বছর বয়সী রাজ কুন্দ্রা এক ব্রিটিশ-ইন্ডিয়ান ব্যবসায়ী। সূত্র অনুসারে গতকাল পুলিশ গ্রেপ্তার করার আগে দীর্ঘসময় ক্রাইম ব্র্যাঞ্চ এবং সিআইডি তার গতিবিধি নজরে রেখেছিলো। তাঁর আচমকা গ্রেপ্তারিকে হতচকিত হয়ে যায় বলিউড।

সরকারি সূত্র অনুসারে, তদন্তকারীরা এই ঘটনায় বেশ কিছু তথ্যপ্রমাণ উদ্ধার করেছে। এই ঘটনায় আরও কিছু ব্যক্তি জড়িত আছেন। আপাতত তদন্ত চালিয়ে পুরো র‍্যাকেটটিকে গ্রেপ্তারের পরিকল্পনা করা হয়েছে।

গতকাল রাজ কুন্দ্রাকে গ্রেপ্তারের পর পুলিশ কমিশনার হেমন্ত নাগারলে জানান, ক্রাইম ব্র্যাঞ্চের পক্ষ থেকে পর্ণোগ্রাফিক ছবি বানানো এবং মোবাইল অ্যাপের মাধ্যমে তার পরিবেশনের ঘটনায় একটি মামলা দায়ের করেছে। এই ঘটনায় মূল অভিযুক্ত হিসেবে রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করা হয়েছে। আমাদের কাছে এই বিষয়ে যথাযথ তথ্য প্রমাণ আছে। আমাদের তদন্ত এখনও চলছে।

- with inputs from IANS

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in