মধ্যরাতের পার্টিতে ড্রাগ সেবনের অভিযোগ, শক্তি কাপুরের পুত্রকে গ্রেপ্তার করল পুলিশ

সিদ্ধান্ত কাপুরকে ডিজে হিসাবে ব্যঙ্গালরের পার্টিতে ডাকা হয়েছিল। মামলাটি নারকোটিক ড্রাগস এন্ড সাইকোট্রপিক সাবস্টেন্সেস (NDPS)-এর আওতাধীন। তাদের সকলকে আজ (১৩ই মে) স্থানীয় কোর্টে তোলা হবে।
মধ্যরাতের পার্টিতে ড্রাগ সেবনের অভিযোগ, শক্তি কাপুরের পুত্রকে গ্রেপ্তার করল পুলিশ
সপরিবারে শক্তি কাপুরছবি - সংগৃহীত

বলিউডস্টার শাহরুখ খানের পুত্র আরিয়ান খানের পর, এবারে ড্রাগস বিতর্কে এল অভিনেতা শক্তি কাপুরের ছেলে সিদ্ধান্ত কাপুরের নাম। রবিবার (১২ই জুন) রাতে ব্যাঙ্গালোরের একটি পার্টিতে তাঁর বিরুদ্ধে ড্রাগ সেবনের অভিযোগ উঠেছে।

ব্যাঙ্গালোরের পার্ক হোটেলে রবিবার মধ্যরাতে পুলিশ হানা দিয়ে সন্দেহজনক ৩৫ জনকে আটক করে। তারপর তাদের মেডিক্যাল পরীক্ষার জন্য পাঠানো হয়। তারমধ্যে ৫ জনের রক্তে ড্রাগসের হদিস মিলেছে। এই ৫ জনের মধ্যে একজন হলেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের ভাই সিদ্ধান্ত কাপুর।

সূত্রের খবর, সিদ্ধান্ত কাপুরকে ডিজে হিসাবে এই পার্টিতে ডাকা হয়েছিল। বর্তমানে কাপুরসহ এই পাঁচজনকে পুলিশি হেফাজতে রাখা হয়েছে। ভীমশঙ্কর এস. গুলেদ, ডিস্ট্রিক্ট জেনারেল অফ পুলিশ পূর্ব বিভাগের তরফে জানানো হয় - সিদ্ধান্ত সহ মোট পাঁচজনের শরীরে ড্রাগসের সন্ধান পাওয়ার গেছে। এখন মামলাটি নারকোটিক ড্রাগস এন্ড সাইকোট্রপিক সাবস্টেন্সেস (NDPS)-এর আওতাধীন। তাদের সকলকে আজ (১৩ই মে) স্থানীয় কোর্টে তোলা হবে। সিদ্ধান্তরা পার্টি চলাকালীন হোটেলে ড্রাগ সেবন করেছিলেন, নাকি তাঁরা পার্টিতে প্রবেশের আগেই ড্রাগ সেবন করেছিলেন, এই বিষয়টি এখনও তদন্তাধীন।

এই ঘটনার পর, বলিউড অভিনেতা তথা সিদ্ধান্তের বাবা শক্তি কাপুর বলেন, এটি একটি অসম্ভব ঘটনা! তাঁর ছেলে সিদ্ধান্ত এই কাজ করতেই পারেননা। সম্প্রতি মাদককাণ্ডে আরিয়ান খানের মুক্তির পর আরও এক তারকার পুত্রের নাম উঠে আসায় নতুন বিতর্ক দানা বেঁধেছে বলিউডের অন্দরে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে সিদ্ধান্তের বন্ধুবান্ধবদেরও।

ইতিপূর্বে, সিদ্ধান্তের বোন জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুরকে ২০২০ সালে NCB তলব করেছিল। ভাই সিদ্ধান্ত এমন কাজ করবেন তা ভাবতেই পারছেন না শ্রদ্ধা। সুশান্ত সিং রাজপুতের রহস্যমৃত্যুর পর দীপিকা পাডুকন, অনন্যা পাণ্ডে এরকম অনেক বলিউড স্টারকেই তলব করেছিল NCB। এখন বলিউডের সঙ্গে NCB -এর এই সম্পর্কের আঁচ কী পরিণতি নেয়, সেটাই দেখার।

সপরিবারে শক্তি কাপুর
Justin Bieber: মুখে পক্ষাঘাতে আক্রান্ত পপ-গায়ক, বাতিল করলেন ওয়ার্ল্ড ট্যুর কনসার্ট

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in