NCB: নতুন চার্জশিটে রিয়া চক্রবর্তীর নাম! অভিযোগ প্রমানিত হলে হতে পারে ১০ বছরের জেল

রিয়ার বিরুদ্ধে গাঁজা, মাদক কেনাবেচার অভিযোগ করা হয়েছে। NCB -এর অভিযোগ প্রমানিত হলে কমপক্ষে ১০ বছর কারাদন্ড হবে রিয়ার।
NCB: নতুন চার্জশিটে রিয়া চক্রবর্তীর নাম! অভিযোগ প্রমানিত হলে হতে পারে ১০ বছরের জেল
গ্রাফিক্স - সুমিত্রা নন্দন

বলিউড অভিনেতা সুশান্ত মামলায় নারকটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)-এর আবারও একটি নতুন চার্জশিট পেশ করেছে। বুধবারে (১৩ জুলাই) পেশ করা এই চার্জশিটে রিয়া চক্রবর্তী ও তার ভাই শৌভিক সহ আরও ৩৫ জনের বিরুদ্ধে গাঁজা কেনার অভিযোগ করা হয়েছে। এরপর এই মামলায় আবার নতুন মোড় দেখা দিয়েছে।

বলিউড ড্রাগস কেসে গত দু’বছরে NCB কর্তৃক, বেশ কয়েকজন বলিউড অভিনেতা ও তাঁদের পরিবারের লোকজনকে তলব করে জিজ্ঞাসাবাদ করা হয়। তাঁদের মধ্যে উল্লেখ্য কিং খানের পুত্র আরিয়ান। তাঁকে গ্রেপ্তার করা হয়, পরে তাঁকে ক্লিনচিটও দেওয়া হয়। তদন্তে গলদ থাকায় ও উপযুক্ত প্রমাণের অভাবে এই মামলা থেকে রেহাই পায় আরিয়ান। কিন্তু এই ঘটনার পর প্রশ্নের মুখে পড়তে হয়েছিল NCB নেতৃত্বকে। যথোচিত ব্যবস্থাও নেওয়া হয় প্রশাসনিক তরফে। এবারে রিয়ার তদন্ত জলদি সমাধান করে সবার সামনে নিয়ে আসতে নড়েচড়ে বসেছে NCB। তাদের পেশ করা নতুন চার্জশিটে রিয়া ও শৌভিক সহ ৩৫ জনের নাম উল্লেখ করা হয়েছে।

NCB সূত্রের খবর, রিয়া সুশান্তকে অনেকবার গাঁজা সরবরাহ করেছেন। এছাড়াও তার বিরুদ্ধে রয়েছে গাঁজা, মাদক কেনাবেচার অভিযোগ। NCB -এর অভিযোগ প্রমানিত হলে কমপক্ষে ১০ বছর কারাদন্ড হবে রিয়ার।

প্রসঙ্গত উল্লেখ্য, ২০২০ সালের ১৪ই জুন, মুম্বাইয়ে সুশান্তের বান্দ্রার বাড়ি থেকে তাঁর মৃতদেহ উদ্ধারের পরই অভিনেতার নামের সাথে জড়িয়ে পরে মাদক সেবন, রিয়া চক্রবর্তী ও NCB -র নাম। ওই বছরই সেপ্টেম্বর মাসে মৃত অভিনেতার বান্ধবীকে গ্রেপ্তার করে কেন্দ্রীয় সংস্থা NCB। তারপর একমাস হাজতবাসের পর জামিনে মুক্তি পান রিয়া। এবার আবার নতুন চার্জশিটে কী প্রমানিত হয় সেটাই দেখার।

NCB: নতুন চার্জশিটে রিয়া চক্রবর্তীর নাম! অভিযোগ প্রমানিত হলে হতে পারে ১০ বছরের জেল
মাদক মামলার তদন্তে অসঙ্গতি, চেন্নাইতে বদলি প্রাক্তন NCB অফিসার সমীর ওয়াংখেড়ে

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in