অসুস্থ মিঠুন চক্রবর্তী
অসুস্থ মিঠুন চক্রবর্তীছবি - সংগৃহীত

Mithun Chakraborty: অসুস্থ মিঠুন চক্রবর্তী, শুটিং চলাকালীনই বুকে ব্যথা নিয়ে ভর্তি হাসপাতালে

People's Reporter: ঘটনাটি ঘটেছে শনিবার সকালে। বাংলা সিনেমা 'শাস্ত্রী'র শুটিং করছিলেন মিঠুন চক্রবর্তী। তখনই বুকে ব্যথা অনুভব করেন তিনি।

অসুস্থ মিঠুন চক্রবর্তী। বুকে ব্যথার কারণে হাসপাতালে ভর্তি করা হল মিঠুন চক্রবর্তী। কলকাতার এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। শ্যুটিং চলাকীলন আচমকাই অসুস্থ বোধ করেন তিনি।

ঘটনাটি ঘটেছে শনিবার সকালে। বাংলা সিনেমা 'শাস্ত্রী'র শুটিং করছিলেন মিঠুন চক্রবর্তী। তখনই বুকে ব্যথা অনুভব করেন তিনি। দ্রুত বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় অভিনেতাকে। বুকের ডান দিকে অবশ বোধ করছিলেন মিঠুন।

হাসপাতাল সূত্রে খবর, মিঠুনের এমআরআইও করা হয়েছে। প্রতিনিয়ত তাঁকে পর্যবেক্ষণ করছেন চিকিৎসকরা। নিউরো আইসিইউ-তে ভর্তি রয়েছেন তিনি। মেডিক্যাল টিমও গঠন করা হয়েছে তাঁর চিকিৎসার জন্য।

'শাস্ত্রী' ছবির প্রযোজক হলেন অভিনেতা সোহম চক্রবর্তী। এই ছবিতেই মিঠুনের বিপরীতে দেখা যাবে দেবশ্রী রায়কে। বহু বছর পর আবার দু'জনে একসাথে অভিনয় করছেন। সোহমই দ্রুত মিঠুন চক্রবর্তীকে নিয়ে যান হাসপাতালে।

উল্লেখ্য, কিছু দিন আগেই পদ্মভূষণ সম্মানের জন্য মিঠুন চক্রবর্তীর নাম ঘোষণা করা হয়েছিল। এই খবর পেয়েই তিনি জানিয়েছিলেন, "আমি সকলকে ধন্যবাদ জানাতে চাই। এই সম্মান পেয়ে আমি খুবই খুশি এবং গর্বিত। আমি কোনো দিনই কারুর কাছে কিছু চাইনি। এখন না চাইতেই এত বড় সম্মান পেলাম"।

অসুস্থ মিঠুন চক্রবর্তী
১৩২ পদ্ম প্রাপকের নাম ঘোষণা কেন্দ্রের, তালিকায় রয়েছেন মিঠুন চক্রবর্তীও
অসুস্থ মিঠুন চক্রবর্তী
Grammy Awards 2024: বিশ্বমঞ্চে জয়জয়কার ভারতীয়দের - গ্র্যামি পেলেন শঙ্কর মহাদেবন, জাকির হুসেনরা

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in