'লাল সিং চাড্ডা'র বয়কট আমিরের ইচ্ছাকৃত স্টান্ট! ফেসবুক পোস্টে তোপ কঙ্গনার

আগামী ১১ই আগস্ট মুক্তি পাবার কথা আমির খানের বহু প্রতীক্ষিত ছবি ‘লাল সিং চাড্ডা’। এবার এই ছবি নিয়ে ফেসবুকে বিতর্কিত পোস্ট করলেন কঙ্গনা রানাওয়াত।
'লাল সিং চাড্ডা'র বয়কট আমিরের ইচ্ছাকৃত স্টান্ট! ফেসবুক পোস্টে তোপ কঙ্গনার
গ্রাফিক্স - সুমিত্রা নন্দন

বলিউডের সাথে কঙ্গনার সম্পর্ক আদা আর কাঁচকলায়। এই কথাটি আবারও প্রাসঙ্গিক প্রমাণ করলেন খোদ কঙ্গনা। আগামী ১১ই আগস্ট মুক্তি পাবার কথা আমির খানের বহু প্রতীক্ষিত ছবি ‘লাল সিং চাড্ডা’। এবার এই ছবি নিয়ে ফেসবুকে বিতর্কিত পোস্ট করলেন কঙ্গনা রানাওয়াত।

আসন্ন ছবি ‘লাল সিং চাড্ডা’ নিয়ে প্রায় ৪ বছর পর পর্দায় ফিরছেন বলিউড স্টার আমির খান। ছবির বিভিন্ন ঘটনা ও প্রেক্ষাপট নিয়ে বিতর্ক সৃষ্টি হওয়ায় নেটিজনেরা সোশ্যাল মিডিয়ায় এই ছবি বয়কটের আপিল করে। ট্যুইটারে ট্রেন্ড হয় #boycottLalsinghChadda #boycottBollywood ইত্যাদি। এবারে এই বয়কটের দাবিকে ভুয়ো ও একটি নেগেটিভ পাবলিসিটি স্টান্ট বলে কটাক্ষ করেছেন কঙ্গনা।

কঙ্গনার ফেসবুক পোস্ট
কঙ্গনার ফেসবুক পোস্টস্ক্রিনশট

নিজের ফেসবুক পোস্টে কঙ্গনা লিখেছেন, “আমি মনে করি আসন্ন ছবি ‘লাল সিং চাড্ডা’কে ঘিরে সমস্ত যে নেতিবাচক ভাবভঙ্গি তৈরি হয়েছে। বলিউডের ছবি বয়কট করার যে ট্রেন্ড চলছে তা সম্পূর্ণরূপে মাস্টারমাইন্ড আমির খানের নিজস্ব সৃষ্টি। ছবিটিকে ‘নেগেটিভ পাবলিসিটি’ করে হিট করানোই তাঁর লক্ষ্য। হলিউডের রিমেক, আমির খানের ছবি এই দিয়ে ছবির ততোটাও পাবলিসিটি হচ্ছে না বলেই এই পদক্ষেপ।…”

কঙ্গনা পোস্টের শেষে আরও উল্লেখ করেন, “আমির খান হিন্দুত্ববাদী ছবি (পিকে) করার পরেও পিকে বা ভারতকে অসহিষ্ণু বলে অভিহিত করেছেন। যা উচিত নয়। ওই ছবিই তাঁর জীবনের সবচেয়ে বড় হিট। তাই দয়া করে ধর্মীয় মতাদর্শ নিয়ে খেলা বন্ধ করুন। তা এই ছবিকেই খারাপ অভিনয় ও খারাপ ছবিতে পরিণত করতে পারে। ”

অদ্ভৈত চন্দনের পরিচালনায় এই চলচ্চিত্রটি চলতি মাসের ১১ তারিখ মুক্তির অপেক্ষায়। ছবিটির বিজ্ঞাপনী প্রচার নিয়ে এই মুহূর্তে ব্যস্ত অভিনেতা, পরিচালক, প্রযোজকেরা। তবে মুক্তির আগেই ছবিটিকে বয়কট করার দাবি তোলেছেন নেটিজনদের একাংশ। যা নিয়ে এবার বাঁকা মন্তব্য করে আবার খবরে কঙ্গনা।

'লাল সিং চাড্ডা'র বয়কট আমিরের ইচ্ছাকৃত স্টান্ট! ফেসবুক পোস্টে তোপ কঙ্গনার
রিলিজের আগেই টুইটারে ট্রেন্ড #BoycottLaalSinghChaddha, এই নিয়ে যা বললেন আমির খান

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in