রিলিজের আগেই টুইটারে ট্রেন্ড #BoycottLaalSinghChaddha, এই নিয়ে যা বললেন আমির খান

লাল সিং চাড্ডা নিয়ে প্রায় ৪ বছর পর পর্দায় ফিরছেন আমির খান। অদ্ভৈত চন্দনের পরিচালনায় চলচ্চিত্রটি চলতি মাসের ১১ তারিখ মুক্তি পাবে। ১৯৯৪ সালের হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’ -এর অফিসিয়াল হিন্দি রিমেক এটি।
লাল সিং চাড্ডা'র পোস্টার
লাল সিং চাড্ডা'র পোস্টারছবি সংগৃহীত

আসন্ন ছবি ‘লাল সিং চাড্ডা’ নিয়ে প্রায় ৪ বছর পর পর্দায় ফিরছেন বলিউড স্টার আমির খান। অদ্ভৈত চন্দনের পরিচালনায় এই চলচ্চিত্রটি চলতি মাসের ১১ তারিখ মুক্তির অপেক্ষায়। ছবিটির বিজ্ঞাপনী প্রচার নিয়ে এই মুহূর্তে ব্যস্ত অভিনেতা, পরিচালক, প্রযোজকেরা। তবে মুক্তির আগেই ছবিটিকে বয়কট করার দাবি তোলেছেন নেটিজনদের একাংশ। যা নিয়ে এবার মুখ খুললেন ছবির মুখ্য চরিত্র আমির খান। সম্প্রতি ছবির প্রচারে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ‘লাল সিং চাড্ডা’ সম্পর্কে বিশদে কথা বলেন তিনি।

বয়কটকারীদের উদ্দেশ্যে আমির বলেন, “দেশের অনেকের মনে হয় আমি ভারত বিদ্বেষী, যা আমাকে প্রচণ্ড কষ্ট দেয়”। অভিনেতার কথায়, যখন লোকেরা বলিউড বা ‘লাল সিং চাড্ডা’কে বয়কট করার কথা বলেন বা অযথা বলিউড ও অভিনেতা-অভিনেত্রীদের বিরুদ্ধে ঘৃণা ছড়ান, তা তাঁকে আঘাত করে।

আমির বলেন, “আমি দুঃখিত। কারণ যারা ছবিটি নিয়ে ঘৃণা ছড়াচ্ছেন তাদের বিশ্বাস আমি ভারতকে পছন্দ করিনা, তারা আমাকে ‘দেশবিরোধী’ বলে থাকেন। তাদের এই বিশ্বাস সম্পূর্ণ অসত্য। এটি দুর্ভাগ্যজনক যে কিছু সহনাগরিক আমার সম্পর্কে এই ধারণা পোষণ করেন। ব্যাপারটা এমন নয়। অনুগ্রহ করে আমার ছবি বয়কট করবেন না। অনুগ্রহ করে ছবিটি দেখুন।”

আমিরের আসন্ন ছবি লাল সিং চাড্ডা আসলে ১৯৯৪ সালের হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর অফিসিয়াল হিন্দি রিমেক। মূল ছবিটিতে অভিনয় করেছিলেন আমেরিকান অভিনেতা টম হ্যাঙ্কস। অদ্ভৈত চন্দনের পরিচালনায় আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’ তে অভিনয় করতে দেখা যাবে কারিনা কাপুর খান, মোনা সিং প্রমুখদের। এই ছবির হাত ধরেই দক্ষিণী অভিনেতা নাগা চৈতন্যেরও বলিউডে অভিষেক হতে চলেছে।

‘লাল সিং চাড্ডা’ মুক্তির নির্ধারিত দিন ছিল গত এপ্রিল মাসে। পরে দিনক্ষণ পিছিয়ে ছবির নির্মাতারা আগামী ১১আগস্ট ছবির মুক্তির দিন ঠিক করেছেন। আজ (১ আগস্ট) নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে চারটি আলাদা ভাষায় লেখা ছবির পোস্টার প্রকাশ করে আমির লিখেছেন, ‘আর মাত্র ১০দিনের অপেক্ষা। ১১ আগস্টই প্রেক্ষাগৃহে আসছে ‘লাল সিং চাড্ডা’'।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in