কাশ্মীর ফাইলস ধর্মীয় হিংসাকে উস্কে দিয়েছে! মুখ খুললেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী

১৫ই জুন ‘গ্রেট আন্ধ্রা’- ইউটিউব চ্যানেলে ইন্টারভিউতে পল্লবী বলেন যে, দ্য কাশ্মীর ফাইলস –এ পণ্ডিতদের ওপর যে হিংসার ছবি দেখানো হয়েছে তার ফলস্বরূপ দেশের অন্দরে একটি 'ধর্মীয় দ্বন্দ্ব' সৃষ্টি হয়েছে।
কাশ্মীর ফাইলস ধর্মীয় হিংসাকে উস্কে দিয়েছে! মুখ খুললেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী
সাই পল্লবীগ্রাফিক্স - সুমিত্রা নন্দন

ধর্মের নামে হিংসা ছড়ানো নিয়ে এবার মুখ খুললেন দক্ষিণের অভিনেত্রী সাই পল্লবী। চলতি বছরের ১১ মার্চ মুক্তিপ্রাপ্ত বহুল চর্চিত ‘দ্য কাশ্মীর ফাইলস’ নিয়ে নিজের মতামত জানালেন জনপ্রিয় এই অভিনেত্রী।

বুধবার (১৫ জুন) একটি ইউটিউব চ্যানেলে দেওয়া ইন্টারভিউতে পল্লবী বলেন যে, 'দ্য কাশ্মীর ফাইলস–এ দেখানো হয়েছে সেই সময়ে কাশ্মীরি পণ্ডিতদের কীভাবে হত্যা করা হয়েছিল৷ একে যদি আপনি 'ধর্মীয় সংঘাত' হিসেবে দেখেন, তাহলে সম্প্রতি দেশে একটি ঘটনা ঘটেছে, যেখানে একজন মুসলিম ব্যবসায়ী গাড়িতে করে গরু নিয়ে যাওয়ার জন্য, তাঁর উপর হামলা করা হয়েছে। তাঁকে দিয়ে বলপূর্বক জয় শ্রী রাম বলানো হয়েছে। তাহলে সেই সময় (কাশ্মীর ফাইলসের প্রেক্ষাপটের সময়) আর আজকের সময়ের মধ্যে পার্থক্যটা কোথায়?'

উক্ত ইউটিউব চ্যানেলের ইন্টারভিউতে পল্লবী জানিয়েছেন, তিনি একটি নিরপেক্ষ পরিবারে বড় হয়েছেন। ছোট থেকে শিক্ষা পেয়েছেন, জীবনে ভালো মানুষ হয়ে ওঠাই আসল। তিনি বলেন, আমাকে শেখানো হয়েছে, যে মানুষ কষ্টে আছে তাঁকে সাহায্য করা। যে মানুষ অবদমিত, সংখ্যালঘু তাঁকে রক্ষা করা অন্য মানুষের কর্তব্য।

এই মন্তব্যের সোশ্যাল মিডিয়ায় মিশ্র প্রতিক্রিয়া পেয়েছেন অভিনেত্রী পল্লবী। কেউ তাঁর বক্তব্যকে সমর্থন করেছন, আবার কেউ কেউ সোশ্যাল মিডিয়ায় তুলোধোনা করেছেন তাঁকে।

সদ্য মুক্তি পেতে চলেছে সাই পল্লবীর নতুন ছবি ‘ভিরাতা পারভম’। এই ছবিতে দেখা যাবে দক্ষিণী স্টার রানা দাগ্গুবতীকে। এই ছবির ঘটনাটি ১৯৯০ সালের একটি সত্য ঘটনা অবলম্বনে তৈরি। সেই সময়ে তেলেঙ্গানায় ঘটে যাওয়া নকশাল আন্দোলনের প্রেক্ষাপটে তৈরি একটি প্রেমের ছবি ‘ভিরাতা পারভম’। ছবিতে পল্লবী ‘ভেন্নিলা’ চরিত্রে অভিনয় করেছেন। যিনি নকশাল নেতা রাবণের প্রেমিকা। নকশাল নেতা ‘কমরেড রাবণ’-এর চরিত্রে অভিনয় করেছেন রানা।

উদুগুলা ভেনু পরিচালিত ‘ভিরাতা পারভম’ ছবিতে পল্লবী ও রানার সাথে দেখা যাবে নবীন চন্দ্র, নন্দিতা দাস, প্রিয়মনি, নিভেথা পেথুরাজ, রাহুল রামাকৃষ্ণা প্রমুখ অভিনেতাকে। ১৭ জুন প্রেক্ষাগৃহে এই ছবিটি মুক্তি পাবে।

সাই পল্লবী
Dhaakad: প্রায় ৮৫ কোটি খরচ করে আয় মাত্র ২.৫ কোটি! 'ধাকড়' সিনেমায় ব্যাপক ক্ষতি কঙ্গনার

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in