Dhaakad: প্রায় ৮৫ কোটি খরচ করে আয় মাত্র ২.৫ কোটি! 'ধাকড়' সিনেমায় ব্যাপক ক্ষতি কঙ্গনার

একসাথে রিলিজ হয়েছিল কার্তিক আরিয়ানের 'ভুলভুলাইয়া ২' ও কঙ্গনার 'ধাকড়'। বক্স অফিসে 'ভুলভুলাইয়া ২' এর আয় প্রায় ২০০ কোটি। সেই জায়গায় দাঁড়িয়ে ধাকড়ের আয় মাত্র ২.৫ কোটি টাকা।
Dhaakad: প্রায় ৮৫ কোটি খরচ করে আয় মাত্র ২.৫ কোটি! 'ধাকড়' সিনেমায় ব্যাপক ক্ষতি কঙ্গনার
গ্রাফিক্স - সুমিত্রা নন্দন

ঋণের দায়ে ডুবেছেন বলিউড ক্যুইন কঙ্গনা রানাওয়াত। নিজের সিনেমা 'ধাকড়' করতে খরচ হয়েছে ৮৫ কোটি টাকা। আর আয় হয় মাত্র ২.৫ কোটি টাকা।

সম্প্রতি কঙ্গনা প্রযোজিত ধাকড় রিলিজ হয়েছে প্রেক্ষাগৃহগুলিতে। কিন্তু তাঁর সিনেমা লাভের মুখ দেখতে পেল না। একসাথে রিলিজ হয়েছিল কার্তিক আরিয়ানের 'ভুলভুলাইয়া ২' ও কঙ্গনার 'ধাকড়'। বক্স অফিসে 'ভুলভুলাইয়া ২' এর আয় প্রায় ২০০ কোটি। সেই জায়গায় দাঁড়িয়ে ধাকড়ের আয় মাত্র ২.৫ কোটি টাকা। নিজের ছবির খরচটুকুও তুলতে ব্যর্থ হলেন কঙ্গনা। যদিও কোনো ওটিটি প্ল্যাটফর্মে ছবিটি বিক্রি করা হয়নি। সূত্রের খবর ওটিটি প্ল্যাটফর্মে চালানোর জন্য সংস্থার কর্তারা আপাতত রাজি হচ্ছেন না। তাঁদের দাবি এই ছবি কিনলে ক্ষতির সম্মুখীন হবেন তাঁরা।

বক্স অফিস সূত্রে খবর প্রায় ৭৮ কোটি টাকা লস হয়েছে ধাকড়ের। এই বিপুল পরিমাণ ক্ষতির মুখে পড়ে ঘুম উড়েছে ছবির সাথে যুক্ত কর্মকর্তাদের।অত্যাধুনিক পদ্ধতিতে তৈরি অ্যাকশন দৃশ্য, নামী কোম্পানির ভিজ্যুয়াল এফেক্ট ব্যবহার করে তৈরি করা হয়েছে ছবিটি। মহিলা চরিত্রকেন্দ্রিক বলিউডের সবচেয়ে বড়ো বাজেটের ছবি এটি। প্রচারও করা হয়েছিল প্রচুর। কিন্তু এসব কিছু করেও শেষে বক্স অফিসে মুখ থুবড়ে পড়লো এই ছবি।

উল্লেখ্য, এই ছবিতে কঙ্গনাকে অ্যাকশন স্টারের ভূমিকায় দেখা যায়। এতে অভিনয় করতে দেখা গেছে অর্জুন রামপালকেও। এখানে ভিলেন চরিত্রে অভিনয় করছেন তিনি। কঙ্গনা, অর্জুন ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন দিব্যা দত্ত, শাশ্বত চট্ট্যোপাধ্যায়ের মতো দক্ষ অভিনেতারা। জি-স্টুডিও'র প্রযোজনায় ও রজনীস ঘাই-এর পরিচালনায় এই অ্যাকশন ছবি নিয়ে কঙ্গনার প্রত্যাশা ছিল তুঙ্গে। কিন্তু সিনে-প্রেমীরা তো দূরের কথা কঙ্গনার ভক্তমহলও প্রত্যাখ্যান করেছেন ছবিটি।

Dhaakad: প্রায় ৮৫ কোটি খরচ করে আয় মাত্র ২.৫ কোটি! 'ধাকড়' সিনেমায় ব্যাপক ক্ষতি কঙ্গনার
Kangana Ranawat: অষ্টম দিনে মাত্র ৪,৮২০ টাকার ব্যবসা, ফ্লপের রেকর্ড গড়ল কঙ্গনার 'ধাকড়'

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in