Kangana Ranawat: অষ্টম দিনে মাত্র ৪,৮২০ টাকার ব্যবসা, ফ্লপের রেকর্ড গড়ল কঙ্গনার 'ধাকড়'

কঙ্গনা রানাওয়াতের ছবিটি প্রথম আট দিনে ৪৮২০ টাকার ব্যবসা করেছে। বলিউডের এই ছবিটি সারা ভারতে মাত্র ২০ জন টিকিট কেটে দেখেছে বলে ঘোষণা করেছে বক্স-অফিস।
Kangana Ranawat: অষ্টম দিনে মাত্র ৪,৮২০ টাকার ব্যবসা, ফ্লপের রেকর্ড গড়ল কঙ্গনার 'ধাকড়'
ধাকড় ছবির পোস্টারছবি - সংগৃহীত

বলিউডে ‘এপিক ডিসাস্টার’ কঙ্গনার। তাঁর নতুন ছবি ‘ধাকড়’ ফ্লপের রেকর্ড গড়ল। কঙ্গনা রানাওয়াত-এর এই ছবিটি অষ্টম দিনে মাত্র ৪,৮২০ টাকার ব্যবসা করেছে। ছবি মুক্তির পরের শুক্রবারে এই ছবিটি সারা ভারতে মাত্র ২০ জন টিকিট কেটে দেখেছে বলে জানা গেছে।

অত্যাধুনিক পদ্ধতিতে তৈরি অ্যাকশন দৃশ্য, নামী কোম্পানির ভিজ্যুয়াল এফেক্ট ব্যবহার করে তৈরি করা হয়েছে ছবিটি। প্রায় ১০০ কোটি টাকা বাজেট ছিল ছবিটির। মহিলা চরিত্রকেন্দ্রিক বলিউডের সবচেয়ে বড়ো বাজেটের ছবি এটি। প্রচারও করা হয়েছিল প্রচুর। কিন্তু এসব কিছু করেও শেষে বক্স অফিসে মুখ থুবড়ে পড়লো এই ছবি। বলিউড হাঙ্গামার রিপোর্ট অনুযায়ী, এখনও পর্যন্ত মোট মাত্র ৩ কোটির ব্যবসা করেছে ছবিটি। অধিকাংশ সিনেমা হলই এই ছবিটি নামিয়ে দিয়েছেন।

এই ছবিতে কঙ্গনাকে অ্যাকশন স্টারের ভূমিকায় দেখা যাবে। এতে অভিনয় করতে দেখা গেছে অর্জুন রামপালকেও। এখানে ভিলেন চরিত্রে অভিনয় করছেন তিনি। কঙ্গনা, অর্জুন ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন দিব্যা দত্ত, শাশ্বত চট্ট্যোপাধ্যায়ের মতো দক্ষ অভিনেতারা। জি-স্টুডিও'র প্রযোজনায় ও রজনীস ঘাই-এর পরিচালনায় এই অ্যাকশন ছবি নিয়ে কঙ্গনার প্রত্যাশা ছিল তুঙ্গে। কিন্তু সিনে-প্রেমীরা তো দূরের কথা কঙ্গনার ভক্তমহলও প্রত্যাখ্যান করেছেন ছবিটি। তাই রিলিজের এক সপ্তাহ বাদে এই ছবিটিকে হলছাড়া করানোর সিদ্ধান্ত নিয়েছেন হল-মালিকরা।

বাণিজ্যিক ছবির ব্যবসার ক্ষেত্রে হিট এবং ফ্লপের সমীকরণ খুবই আপেক্ষিক। ছবি যদি ভালো হয় তবে তা প্রথম কয়েক দিন হলের ব্যবসা দেখেই বোঝা যায়। ধাকড়ের তুলনায় বক্স অফিসে ভালো ব্যবসা করছে ‘ভুল ভুলাইয়া ২’। ইতিমধ্যে একশো কোটি ক্লাবে ঢুকে পড়েছে কার্তিক আরিয়ান, কিয়ারা আডবাণী অভিনীত এই ছবি।

ধাকড় ছবির পোস্টার
Kangana Ranaut: নতুন ছবি 'ধাকড়' নিয়ে মুখ থুবড়ে পড়ল কঙ্গনা রানাওয়াত

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in