Kangana Ranaut: নতুন ছবি 'ধাকড়' নিয়ে মুখ থুবড়ে পড়ল কঙ্গনা রানাওয়াত

এই ছবিতে অভিনয় করেছেন দিব্যা দত্ত, অর্জুন রামপাল, শাশ্বত চট্ট্যোপাধ্যায় প্রমুখ অভিনেতারা। জি-স্টুডিও'র প্রযোজনায় ও রজনীস ঘাই-এর পরিচালনায় এই অ্যাকশন ছবি নিয়ে কঙ্গনার প্রত্যাশা ছিল তুঙ্গে।
Kangana Ranaut: নতুন ছবি 'ধাকড়' নিয়ে মুখ থুবড়ে পড়ল কঙ্গনা রানাওয়াত
'ধাকড়' ছবির পোস্টারছবি - সংগৃহীত

ধুন্ধুমার অ্যাকশনে ভরপুর ছবি ‘ধাকড়’ নিয়ে অনেকদিন বাদে বড় পর্দায় ফিরলেন কঙ্গনা রানাওয়াত। কিন্তু সে ছবিও ফেরাতে পারল না কঙ্গনাকে। আশানুরূপ ফল না পাওয়ায় কঙ্গনার ভক্তকুল নিরাশ।

ধাকড়’এর ট্রেলার লঞ্চের সময় ছবির অভিনেত্রী কঙ্গনা বলেন, কোন নামি-দামী পরিচালক বা মুভি মাফিয়া ছাড়া তার ছবি হিট করতে পারে। কিন্তু রিলিজের পর আজ তিনদিন অতিবাহিত। বক্স অফিসে দেড় কোটির কিছু বেশি আয় হয়। অত্যাধুনিক পদ্ধতিতে তৈরি অ্যাকশন দৃশ্য, নামী কোম্পানির ভিজ্যুয়াল এফেক্ট এসব কিছু করেও শেষে বক্সঅফিসে ব্যবসা করতে পারল না এই ছবি।

বিশেষজ্ঞরা জানিয়েছেন, ছবিটি যে প্রযুক্তিতে বানানো হয়েছিল তাতে রিলিজের তিনদিনের মধ্যেই তিন কোটি টাকার ব্যবসা হবার কথা ছিল। কিন্তু তিন কোটি তো নয়, তার অর্ধেক ব্যবসা করতে পারেনি ধাকড়। তবে কি কঙ্গনার ম্যাজিক ফিকে হয়ে যাচ্ছে দর্শক মহলে, নাকি অত্যাধিক অ্যাকশন, ভিস্যুয়াল এফেক্টই এই ছবির কাল হল? সময় বলবে সেই কথা।

কঙ্গনা ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন দিব্যা দত্ত, অর্জুন রামপাল, শাশ্বত চট্ট্যোপাধ্যায় প্রমুখ অভিনেতারা। জি-স্টুডিও'র প্রযোজনায় ও রজনীস ঘাই-এর পরিচালনায় এই অ্যাকশন ছবি নিয়ে কঙ্গনার প্রত্যাশা ছিল তুঙ্গে।

প্রসঙ্গত, শুক্রবার, ২০শে মে, ‘ধাকড়’-এর সাথে রিলিজ পেয়েছে আরও একটি বলিউড ছবি ‘ভুলভুলাইয়া ২’। এপর্যন্ত প্রায় ৩০ কোটি টাকার ব্যবসা করেছে এই জনপ্রিয় সিক্যুয়ালটি। কোভিড পরবর্তী কালে কোন বলিউড ছবিরই তেমন ব্যবসার খবর নেই। বছরের শুরুতে 'গাঙ্গুবাঈ কাথিয়াবাড়ি' তুলনামূলক ব্যবসা করলেও তারপর সেইরকম কোন বলিউড ছবি বক্সঅফিসে উল্লেখযোগ্য ব্যবসা করতে পারেনি।

যদিও এবছর রিলিজপ্রাপ্ত দক্ষিণী ছবি, RRR, Kgf-2 এগুলি ১০০০ কোটির ক্লাবে ঢুকে পড়েছে। তবে বলিউড তথা হিন্দি ছবির দর্শকের এই হাল মোটেও সিনে-প্রেমীদের জন্য ভালো খবর নয়।

'ধাকড়' ছবির পোস্টার
বিবেক অগ্নিহোত্রী পরবর্তী ছবিতে তাঁকে নিতে চান, কঙ্গনা রানাউতের দাবি অস্বীকার পরিচালকের

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in