Kangana Ranaut: ইন্দিরা গান্ধীর ভূমিকায় কঙ্গনা! নতুন ছবি 'ইমারজেন্সি'-র টিজার প্রকাশ্যে

আসতে চলেছে কঙ্গনার নতুন ছবি ‘ইমারজেন্সি’। ৭৫-এর ভারতের জরুরি অবস্থা নিয়ে এই ছবিতে ইন্দিরা গান্ধীর ভুমিকায় দেখা যাবে অভিনেত্রীকে। ছবির লুক পোস্টার ও টিজার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন কঙ্গনা নিজেই।
ইন্দিরা গান্ধীর চরিত্রে কঙ্গনা
ইন্দিরা গান্ধীর চরিত্রে কঙ্গনাছবি - সংগৃহীত

এবার রুপোলী পর্দায় ইন্দিরা গান্ধী। সদ্য মুক্তি পেয়েছে কঙ্গনা রানাওয়াতের ‘ইমারজেন্সি’ ছবির টিজার। সেখানে বলিউড অভিনেত্রীকে দেখা যাচ্ছে ইন্দিরা গান্ধীর ভূমিকায়। ১মিনিট ২১ সেকেন্ডের এই টিজারটি ইন্টারনেটে আসার সাথে সাথে তা ঝড়ের বেগে ছড়িয়ে পরেছে।

জুন মাসেই বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল কঙ্গনার অ্যাক্সন ফিল্ম ‘ধাকড়’। যা নিয়ে প্রচুর সমালোচনা হয়েছে নেট দুনিয়ায়। এবারে আসতে চলেছে কঙ্গনার নতুন ছবি ‘ইমারজেন্সি’। ৭৫-এর ভারতের জরুরি অবস্থা নিয়ে এই ছবিতে ইন্দিরা গান্ধীর ভুমিকায় দেখা যাবে অভিনেত্রীকে। ছবির লুক পোস্টার ও টিজার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন কঙ্গনা নিজেই।

ছবি - সংগৃহীত

১৯৭৫ সালের ২৫ জুন সারাভারত জুড়ে ঘোষিত হয়েছিল জরুরি অবস্থা। এরপরে প্রায় ২১ মাস ভারতজুড়ে স্থায়ী হয়েছিল সেই অবস্থা। এবার এই সময়ই পর্দায় তুলে ধরবেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। সূত্রের খবর, এর সঙ্গে ‘অপারেশন ব্লু স্টার’ -এর কাহিনীও তুলে ধরা হবে এই ছবিতে।

দেড় মিনিটের এই টিজারটিতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি ফোনে কথা বলছেন। ফোন শেষ করে বিশাল অফিসে এক মহিলার দিকে চলেছেন তিনি। সেই অফিস হলে হাতে ফাইল নিয়ে দাঁড়িয়ে রয়েছেন তিনি। ফাইলের পাতায় তাঁর সই দেখে জানা যাচ্ছে, তিনিই ইন্দিরা গান্ধী। ঐ ব্যক্তি তৎকালীন ভারতের প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীকে জিজ্ঞাসা করছেন, আমেরিকার প্রেসিডেন্ট তাঁকে ম্যাডাম বলে সম্বোধন করবেন কিনা তা জানতেই তাঁর অফিস থেকে ফোন করেছিল। উত্তরে ইন্দিরা গান্ধী বলেন, আমেরিকার প্রেসিডেন্টকে জানিয়ে দিতে যে তাঁকে তাঁর অফিসের সবাই স্যার বলে ডাকেন।

টিজারে তৎকালীন প্রধানমন্ত্রীর ভূমিকায় কঙ্গনাকে মানিয়েছে বলে দাবি নেটিজেনদের। বডি ল্যাঙ্গুয়েজ থেকে শুরু করে গলার স্বর সবটাই বদলে ফেলেছেন নায়িকা। কঙ্গনার প্রশংসায় পঞ্চমুখ নেটদুনিয়া। সিনেমার পোস্টার শেয়ার করে কঙ্গনা লিখেছেন, “বিশ্বের ইতিহাসে অন্যতম শক্তিশালী ও বিতর্কিত নারীর চরিত্র অভিনয় করছি। শুরু হল শুটিং”

ইমারজেন্সি ছবিতে মুখ্য চরিত্রে অভিনয়ের পাশাপাশি ছবি পরিচালনার দায়িত্বও নিয়েছেন কঙ্গনা। মনিকর্ণিকা ছবির পর এটি তাঁর পরিচালিত দ্বিতীয় ছবি। উল্লেখ্য, ইমারজেন্সি ছবির প্রযোজকও তিনিই।

ইন্দিরা গান্ধীর চরিত্রে কঙ্গনা
Kangana Ranaut: ‘পাবজি খেলার থেকে আর্মি জয়েন বেটার’ - 'অগ্নিপথ'-র প্রশংসায় পঞ্চমুখ কঙ্গনা

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in