Kangana Ranaut: ‘পাবজি খেলার থেকে আর্মি জয়েন বেটার’ - 'অগ্নিপথ'-র প্রশংসায় পঞ্চমুখ কঙ্গনা

যুব প্রজন্মের একটা বড় অংশ মাদক এবং পাবজি-র মতো গেমের নেশায় ধ্বংস হয়ে যাচ্ছে, তাঁদের সংশোধন প্রয়োজন।" - কঙ্গনা রানাওয়াত
Kangana Ranaut: ‘পাবজি খেলার থেকে আর্মি জয়েন বেটার’ - 'অগ্নিপথ'-র প্রশংসায় পঞ্চমুখ কঙ্গনা
গ্রাফিক্স - সুমিত্রা নন্দন

কেন্দ্রীয় সরকারের নতুন প্রকল্প 'অগ্নিপথ' নিয়ে যেখানে সারা দেশ তোলপাড়, সেখানে কেন্দ্রের এই নতুন স্কীমের প্রশংসায় মাতলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত

এর আগেও বিভিন্ন রাজনৈতিক প্রসঙ্গে বহুবার বিতর্কে জড়িয়েছেন কঙ্গনা। বেশিরভাগ ক্ষেত্রেই তাঁকে দেশের বর্তমান সরকারের পাশেই থাকতে দেখা গেছে। 'অগ্নিপথ' প্রকল্পের ক্ষেত্রেও তার অন্যথা হল না।

নিজের ইন্সটাগ্রামে কেন্দ্রীয় সরকারের এই নতুন প্রকল্পের যথেষ্ট প্রশংসা করে অভিনেত্রী বলেন, সেনাবাহিনীর (Indian Army) লোকবল অক্ষুন্ন রেখে আধুনিকীকরণের স্বার্থে কেন্দ্রের নতুন প্রকল্প অগ্নিপথ। এর মাধ্যমে সেনায় অস্থায়ীভাবে ৪ বছরের জন্য কর্মী নিয়োগ হবে। যাদের পোশাকি নাম ‘অগ্নিবীর’।

গুরুকুলের সাথে অগ্নিপথের তুলনা করে কঙ্গনা বলেন, "অগ্নিপথ প্রকল্প শুধু কেরিয়ার গড়ার বা রোজগার করার উপায় নয়। এর ভিন্ন উদ্দেশ্য রয়েছে। আগেকার দিনে যেমন গুরুকুলে যেতে হত, এটাও প্রায় তেমনই। আর এর জন্য টাকাও দেওয়া হবে। যুব প্রজন্মের একটা বড় অংশ মাদক এবং পাবজি-র মতো গেমের নেশায় ধ্বংস হয়ে যাচ্ছে, তাঁদের সংশোধন প্রয়োজন।"

ইজরায়েলের প্রসঙ্গ টেনে বলিউড অভিনেত্রী বলেন, "ইজরায়েলের মতো একাধিক দেশে সেনার প্রশিক্ষণ নেওয়া বাধ্যতামূলক। প্রত্যেকেই জীবনের কয়েকটা বছর সেনার জন্য উৎসর্গ করে জাতীয়তাবাদ, নিয়মানুবর্তিতা শেখে এবং দেশকে রক্ষা করার আসল অর্থ জানতে পারে।" পাশাপাশি দেশের মানুষকে তিনি অগ্নিপথ প্রকল্প সমর্থন করার জন্য অনুরোধ জানিয়েছেন।

এর আগেও দিল্লিতে কৃষক আন্দোলনের সময় মোদী সরকারের পাশে দাঁড়িয়েছিলেন কঙ্গনা। এছাড়াও একাধিক ইস্যুতে কেন্দ্রের পাশে দাঁড়িয়েছেন তিনি। নিজেও বিতর্কে জড়িয়েছেন। বিতর্কিত মন্তব্যের জেরে কঙ্গনার ট্যুইটার হ্যান্ডেল সাসপেন্ড করেছে ট্যুইটার কর্তৃপক্ষ। সম্প্রতি, একটি ভুয়ো ভিডিও দেখে সোশ্যাল মিডিয়ায় কাতার এয়ারওয়েজের সিইও আকবর আল বাকেরকে 'বোকা' বলেছিলেন বলিউড অভিনেত্রী। যার ফলে তাঁর পোস্টটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় সর্বত্র বিতর্কের ঝড় ওঠে। বাধ্য হয়ে দু'ঘণ্টা পর কঙ্গনা নিজের পোস্ট ডিলিট করেছিলেন।

Kangana Ranaut: ‘পাবজি খেলার থেকে আর্মি জয়েন বেটার’ - 'অগ্নিপথ'-র প্রশংসায় পঞ্চমুখ কঙ্গনা
Dhaakad: প্রায় ৮৫ কোটি খরচ করে আয় মাত্র ২.৫ কোটি! 'ধাকড়' সিনেমায় ব্যাপক ক্ষতি কঙ্গনার

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in