Jai Bhim: CPIM নেতৃত্বের উপস্থিতিতে পার্বতী আম্মালের হাতে ১৫ লাখ টাকা তুলে দিলেন অভিনেতা সূর্য

পার্বতীর পাশে দাঁড়িয়েছিল CPIM। ছবিতে পার্বতীকে সাহায্য করা বাম আদর্শে বিশ্বাসী আইনজীবী কে চন্দ্রুর ভূমিকায় অভিনয় করেছেন সূর্য। পার্বতীকে সাহায্যের অনুরোধ জানিয়েছিলেন CPIM বর্তমান রাজ‍্য সম্পাদক।
Jai Bhim: CPIM নেতৃত্বের উপস্থিতিতে পার্বতী আম্মালের হাতে ১৫ লাখ টাকা তুলে দিলেন অভিনেতা সূর্য
পার্বতী আম্মালের হাতে তুলে দেওয়া হচ্ছে টাকাছবি - সিপিআইএম ফেসবুক পেজ

সুরিয়া পার্বতী আম্মালের হাতে ১৫ লাখ টাকার চেক তুলে দিলেন তামিল অভিনেতা সূর্য। তামিলনাড়ুর সিপিআইএম নেতাদের উপস্থিতিতে পার্বতী আম্মালের হাতে চেক তুলে দিয়েছেন সূর্য। এর আগে টাকা দেওয়ার কথা জানিয়ে সিপিআইএম রাজ‍্য সম্পাদক কে বালাকৃষ্ণানকে চিঠি লিখেছিলেন সূর্য।

সূর্য প্রযোজিত এবং অভিনীত সম্প্রতি মুক্তি পাওয়া 'জয় ভীম' ছবিটি গোটা দেশে ব‍্যাপক সাড়া ফেলেছে। পার্বতী আম্মালের জীবনকাহিনীর ওপর ভিত্তি করে ছবিটি তৈরি করা হয়েছে। নব্বইয়ের দশকে পুলিশি হেফাজতে পুলিশের অত‍্যাচারে মৃত্যু হয়েছিল পার্বতী আম্মালের স্বামী রাজাকান্নুর। চরম দারিদ্র্যের সাথে লড়াই করে কিভাবে নিজের মৃত স্বামীকে ন‍্যায় পাইয়ে দিয়েছিলেন তিনি, সেই কাহিনীই তুলে ধরা হয়েছে জয় ভীমে।

ইরুলা উপজাতির পার্বতীর পাশে তখন দাঁড়িয়েছিল সিপিআইএম। ছবিতে পার্বতীকে সাহায্য করা বাম আদর্শে বিশ্বাসী আইনজীবী কে চন্দ্রুর ভূমিকায় অভিনয় করেছেন সূর্য। ছবিটি ব‍্যাপক সাফল‍্য পাওয়ার পর পার্বতীকে সাহায্যের অনুরোধ জানিয়ে সূর্যকে চিঠি লিখেছিলেন সিপিআইএম বর্তমান রাজ‍্য সম্পাদক কে বালাকৃষ্ণান। তাঁর সেই অনুরোধে সাড়া দিয়েছেন সূর্য।

বালাকৃষ্ণান এবং সিপিআইএম নেতা জি রামকৃষ্ণানের উপস্থিতিতে পার্বতী আম্মালের হাতে ১৫ লাখ টাকা তুলে দিয়েছেন সূর্য। এই পদক্ষেপের জন্য সিপিআইএমের তরফ থেকে ধন‍্যবাদ অভিনেতা সূর্যকে ধন্যবাদ দেওয়া হয়েছে।

ছবিটির বিষয়বস্তুর জন্য স্বাভাবিকভাবে ডানপন্থীদের রোষের স্বীকার হয়েছেন অভিনেতা। ছবি বন্ধের দাবিও তুলেছে দক্ষিণপন্থী সংগঠনগুলো। এর তীব্র নিন্দা জানিয়ে অভিনেতার পাশে দাঁড়ানোর বার্তাও দিয়েছে সিপিআইএম।

পার্বতী আম্মালের হাতে তুলে দেওয়া হচ্ছে টাকা
Jai Bhim: বামপন্থীরা সবসময় নিপীড়িত মানুষের পাশে দাঁড়ায় - CPIM রাজ্য সম্পাদককে চিঠি সূর্য-র

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in