Drishyam 2: এবার বড়পর্দায় আসছে ‘দৃশ্যম ২’ (হিন্দি) - ট্যুইটারে জানালেন অজয় দেবগণ

২০১৩ তে মুক্তি পায় মোহনলাল অভিনীত এই মালয়ালাম ছবিটি। তারপর ২০১৫ তে হিন্দিতে এই ছবিটি রিমেক করা হয় ‘দৃশ্যম’ নামেই। এই ছবিটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেন অজয় দেবগণ।
Drishyam 2: এবার বড়পর্দায় আসছে ‘দৃশ্যম ২’ (হিন্দি) - ট্যুইটারে জানালেন অজয় দেবগণ
দৃশ্যম ছবির পোস্টারছবি - সংগৃহীত

অপেক্ষার অবসান, এবারে মুক্তি পেতে চলেছে ‘দৃশ্যম ২’ (হিন্দি)। অজয় দেবগন এবং টাবু অভিনীত এই ছবিটি একটি ক্রাইম থ্রিলার। দেশজুড়ে অন্যতম জনপ্রিয় একটি ছবি হল মালয়ালাম ছবি দৃশ্যম। ২০১৩ তে মুক্তি পায় মোহনলাল অভিনীত এই মালয়ালাম ছবিটি। তারপর ২০১৫ তে হিন্দিতে এই ছবিটি রিমেক করা হয় ‘দৃশ্যম’ নামেই।

এই ছবিটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেন অজয় দেবগণ। এই ছবিটিও মুক্তির পরে ভালো সাড়া ফেলেছিল। বক্স অফিসে সাফল্যের পাশাপাশি, সমালোচকদেরও প্রশংসা পেয়েছিল ছবিটি। এবার আসতে চলেছে ‘দৃশ্যম ২’। এই নামেরই মালয়ালাম ছবিটিতে মোহনলালকে অভিনয় করতে দেখা যায়। যা গতবছরে (২০২১) মুক্তি পেয়েছে।

এবারে মুক্তি পেতে চলেছে দৃশ্যম ২ (হিন্দি)। এই ছবিতে অজয় ও টাবুর পাশাপাশি দেখা যাবে অক্ষয় খান্না, শ্রিয়া শরণ এবং ঈশিতা দত্তকে। ‘দৃশ্যম ২ (হিন্দি)’ নিয়ে সিনেপ্রেমীদের মধ্যে উচ্চাশা তুঙ্গে। সেই উচ্চাশাকে উস্কে দিয়েই সসাল মিডিয়ায় উঠল ‘দৃশ্যম ঝর’। ছবির অভিনেতারা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তাঁদের আসন্ন ছবির কথা জানালেন। চলতি বছরের ১৮ই নভেম্বরে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘দৃশ্যম ২ (হিন্দি)’।

অভিষেক পাঠকের পরিচালনায়, ‘দৃশ্যম ২’ ফেব্রুয়ারিতেই মুক্তি পাবার কথা ছিল, কিন্তু তা হয়ে ওঠেনি। এবারে নতুন রিলিজ ডেট প্রকাশ পেয়েছে ইন্টারনেটে। তারপরই ‘দৃশ্যম ২ (হিন্দি)’ নিয়ে মাতামাতি শুরু হয়েছে। অভিনেতা অজয় দেবগন এবং শ্রিয়া শরণকে, বিজয় ও নন্দনী সালগাঁওকরের চরিত্রে দেখা যাবে। যারা সম্পর্কে স্বামী-স্ত্রী। টাবুকে আই.জি মীরা. এম. দেশমুখের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। দর্শকরা এখন ১৮ই নভেম্বর বড় পর্দায় ছবির মুক্তির অপেক্ষায় রয়েছে।

দৃশ্যম ছবির পোস্টার
Abhishek Bachchan: 'দশভি' দেখে অনুপ্রাণিত, আগ্রার ৯ জেলবন্দী মাধ্যমিক পাস করে নজির গড়লেন

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in