Abu Hena Rony: পুড়ে গিয়েছিল শরীরের ২৫%, ৩০ দিন লড়াইয়ের পর হাসপাতাল থেকে কী বার্তা দিলেন রনি?

আকাশের ছবি দিয়ে তিনি লেখেন, "আলহাম্দুলিল্লাহ, অনেকটা ভালো এখন। আকাশ দেখছি হাসপাতালে বসে। চারপাশের সুন্দর মানুষদের দোয়ায় এবং চেষ্টায় সুন্দর হয়ে উঠছে আমার চারিদিক।"
আবু হেনা রনি
আবু হেনা রনিগ্রাফিক্স - সুমিত্রা নন্দন

ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন বাংলাদেশের কৌতুক শিল্পী আবু হেনা রনি। সোশ্যাল মিডিয়াতে হাসপাতালের বাইরের প্রকৃতির ছবি দিয়ে সেই বার্তাই দিলেন তিনি। যা দেখে তাঁর ভক্তরাও খুব খুশি হয়েছেন।

একসময় কলকাতায় এসে মীরাক্কেলের মঞ্চ মাতিয়ে ছিলেন আবু হেনা রনি। বাংলাদেশেই একটি দুর্ঘটনার কবলে পড়ে এখনও হাসপাতালে রয়েছেন তিনি। তবে আপাতত বিপদ থেকে মুক্ত তিনি। তা তাঁর ফেসবুক পোস্ট দেখলেই বোঝা যাচ্ছে। দিন ও রাতের খোলা আকাশের ছবি দিয়ে তিনি লেখেন, “আলহাম্দুলিল্লাহ, অনেকটা ভালো এখন। আকাশ দেখছি হাসপাতালে বসে। চারপাশের সুন্দর মানুষদের দোয়ায়  এবং চেষ্টায় সুন্দর হয়ে উঠছে আমার চারিদিক। আপনাদের কথা কখনো যেন ভুলে না যাই। ভালোবাসা সবার জন্য”।

আবু হেনার পোস্টের পর তাঁর ভক্তরাও বেশ আনন্দিত হয়েছেন। ওই পোস্টেই অনেকে লেখেন, 'তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন। আমরা আবার আপনার কাজ দেখতে চাই। আবার আপনি সকলের মুখে হাসি ফোটান।'

বাংলাদেশের গাজীপুর জেলা পুলিশ লাইনসে এক অনুষ্ঠানে গিয়ে গ্যাসবেলুন বিস্ফোরণে গুরুতর আহত হয়েছিলেন আবু হেনা রনি। ওই ঘটনায় আবু হেনা রনি ছাড়াও আর চারজন গুরুতর দগ্ধ ও আহত হন।

আবু হেনা রনিকে ভর্তি করা হয় ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে। চিকিৎসকরা জানিয়েছিলেন, আবু হেনার শরীরের প্রায় ২৫ শতাংশ পুড়ে গেছে। যার জেরে শ্বাসনালীতে ক্ষত সৃষ্টি হয়।

আবু হেনা রনি
মুক্তির আগেই তারকা হারা 'Chhello Show', মাত্র ১০ বছর বয়সেই জীবন যুদ্ধে হার রাহুলের
আবু হেনা রনি
'টাকার দাম পড়ছে না, আসলে শক্তিশালী হচ্ছে মার্কিন ডলার'- ওয়াশিংটনে দাঁড়িয়ে দাবি নির্মলার
আবু হেনা রনি
ধর্মীয় অনুভূতিতে আঘাত করা উচিত হয়নি - বিজেপি শাসিত রাজ্যের মন্ত্রীর নিশানায় বলিউড অভিনেতা আমির খান

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in