হৃদরোগে আক্রান্ত হয়ে ভেন্টিলেশনে কমেডিয়ান রাজু শ্রীবাস্তব, স্ত্রীকে ফোন করে খোঁজ নিলেন যোগী

বুধবার হৃদরোগে আক্রান্ত হওয়ার পর ৫৮ বছরের এই বিখ্যাত কমেডিয়ানকে দিল্লি এইমস হাসপাতালে ভর্তি করা হয়। আগে এই হাসপাতালেই তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছিল।
রাজু শ্রীবাস্তব
রাজু শ্রীবাস্তবছবি সৌজন্যে - ভোকাল নিউজ হিন্দি

হৃদরোগে আক্রান্ত হওয়ার পর সংকটজনক অবস্থায় ভেন্টিলেশনে রয়েছেন বিখ্যাত কমেডিয়ান রাজু শ্রীবাস্তব। সংবাদসংস্থা পিটিআই-র কাছে হাসপাতাল কর্তৃপক্ষ এমনটাই জানিয়েছে। বর্তমানে রাজু শ্রীবাস্তব উত্তরপ্রদেশের চলচ্চিত্র উন্নয়ন পরিষদের চেয়ারম্যান।

রাজুর অসুস্থতার খবর শুনে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ রাজু শ্রীবাস্তবতের স্ত্রীকে ফোন করে পাশে থাকার এবং সর্বোতভাবে সাহায্য করার আশ্বাস দিয়েছেন। বৃহস্পতিবার হাসপাতাল সূত্র মারফত জানা গেছে, জনপ্রিয় কৌতুক অভিনেতা রাজু শ্রীবাস্তব দিল্লি এইমস (AIIMS)-র আইসিইউ-তে ভর্তি রয়েছেন। বুধবার হৃদরোগে আক্রান্ত হওয়ার পর ৫৮ বছরের এই বিখ্যাত কমেডিয়ানকে দিল্লি এইমস হাসপাতালে ভর্তি করা হয়। আগে এই হাসপাতালেই তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছিল।

রাজু শ্রীবাস্তবের খুড়তুতো ভাই অশোক শ্রীবাস্তব বুধবার সন্ধ্যায় জানান, ব্যায়াম করার সময় হার্ট অ্যাটাক হয়েছিল রাজুর। সংবাদসংস্থা পিটিআই-কে অশোক জানান, "রাজু তাঁর রুটিন ব্যায়াম করছিলেন এবং যখন তিনি ট্রেডমিলে ছিলেন, তখন তিনি হঠাৎ নীচে পড়ে যান। এরপরেই তিনি হৃদরোগে আক্রান্ত হন এবং অবিলম্বে তাঁকে AIIMS হাসপাতালে নিয়ে যাওয়া হয়।" তিনি আরও জানান, কমেডিয়ান অভিনেতার স্ত্রী শিখা শ্রীবাস্তব ইতিমধ্যেই দিল্লি পৌঁছেছেন।

সংবাদ সংস্থা ANI জানিয়েছে, কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং AIIMS-এর পরিচালকের সাথে যোগাযোগ করছেন এবং রাজুর স্বাস্থ্যের খোঁজখবর নিতে তাঁর স্ত্রীর সাথেও কথা বলেছেন।

রাজু শ্রীবাস্তব, যিনি ১৯৮০-র দশকের শেষ থেকে বিনোদন শিল্পে সক্রিয় ভূমিকা পালন করেছেন। ২০০৫ সালে স্ট্যান্ড-আপ কমেডি শো 'দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ'-এর প্রথম সিজনে অংশগ্রহণ করার পরে তিনি বিখ্যাত কমেডিয়ানের স্বীকৃতি পেয়েছিলেন। পাশাপাশি তিনি তিনি 'ম্যায়নে প্যায়ার কিয়া', 'বাজিগর', 'বোম্বে টু গোয়া' (রিমেক) এবং 'আমদানি আথানি খার্চা রূপাইয়া'-এর মতো হিন্দি ছবিতেও অভিনয় করেছেন। এছাড়াও তিনি "বিগ বস" সিজন থ্রির একজন প্রতিযোগী ছিলেন।

রাজু শ্রীবাস্তব
"আমি মনে করি না আমি একজন পারফেকশনিস্ট" - 'লাল সিং চাড্ডা' মুক্তির আগে জানালেন আমির

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in