"আমি মনে করি না আমি একজন পারফেকশনিস্ট" - 'লাল সিং চাড্ডা' মুক্তির আগে জানালেন আমির

'বেস্ট ইন্টারভিউ এভার' ওয়েব শো-র একটি বিশেষ পর্বের প্রশংসা করে আমির খান জানান, "আমি পরিপূর্ণতায় বিশ্বাস করি না। কারণ, আমি দেখতে পাই যে অপূর্ণতার মধ্যে সৌন্দর্য রয়েছে।
লাল সিং চাড্ডার অফিসিয়াল পোস্টার
লাল সিং চাড্ডার অফিসিয়াল পোস্টার ছবি - ট্যুইটার

বলিউডের সুপারস্টার অভিনেতা আমির খান সম্প্রতি আরও এক নতুন চমকের মাধ্যমে অবাক করে দিলেন তাঁর ভক্তকুলকে।

'বলিউডের মিস্টার পারফেকশনিস্ট' জানিয়েছেন, তিনি বিশ্বাস করেন না তিনি পারফেকশনিস্ট। তিনি পারফেকশনের চেয়ে যাদু পছন্দ করেন। বৃহস্পতিবার মুক্তি পেতে চলেছে আমির খান অভিনীত সিনেমা 'লাল সিং চাড্ডা'। আমির জানিয়েছেন, তিনি পরিমাণের চেয়ে গুণমানে বিশ্বাসী। এই কারণেই তিনি 'মিস্টার পারফেকশনিস্ট' উপাধি অর্জন করেছেন। তবে তাঁর 'পারফেকশনিস্ট' ট্যাগ নিয়ে যে মিথ রয়েছে তা অভিনেতা নিজেই ভেঙে দিলেন।

'বেস্ট ইন্টারভিউ এভার' - ওয়েব শো-এর একটি বিশেষ পর্বের প্রশংসা করে আমির খান জানান, "আমি পরিপূর্ণতায় বিশ্বাস করি না। কারণ, আমি অপূর্ণতার মধ্যেও সৌন্দর্য দেখতে পাই। আমি মনে করি না আমি একজন পারফেকশনিস্ট। আমার মনে হয় এই ট্যাগটি মিডিয়া আমাকে দিয়েছে, কারণ, আমার জীবনে দীর্ঘ সময় এমন কেটেছে, যখন এমন কোনও সিনেমা হয়নি যেখানে আমি অভিনয় করিনি।"

জীবনের মূল্যবান পদক্ষেপ কী হতে পারে তা প্রকাশ করে আমির জানান, "আমি সত্যিই যা পছন্দ করি তা হল যাদু। একটি যাদুকরী মুহূর্ত আমার কাছে নিখুঁত কিছুর চেয়ে অনেক বেশি আকর্ষণীয়।" পাশাপাশি তিনি ওই ওয়েব শো-এ তাঁর অভিনয় জীবনের সাফল্য, উত্থান-পতন, উজ্জ্বল দিকগুলি নিয়েও আলোচনা করেছেন। তাঁর অভিনীত 'লাগান' সিনেমা থেকে শুরু করে 'আন্দাজ আপনা আপনা'-র ক্রাইম মাস্টার গোগোর ব্ল্যাক কেপ সহ তাঁর চলচ্চিত্রের সবচেয়ে আইকনিক দিকগুলির কথাও স্মরণ করেছেন।

'লাগান' সিনেমায় তাঁর ব্যাটের কথা উল্লেখ করে বলিউড সুপারস্টার জানান, "ছবিতে লাগান দল যে ব্যাটগুলি ব্যবহার করেছিল তার নকশা তৈরী করেছিলেন নীতিন দেশাই।" ব্যাটের গঠন সম্পর্কে কথা বলতে গিয়ে আমির জানান, " যখন আপনি ব্যাট দিয়ে বলে আঘাত করবেন তখন আপনার কনুইতে একটা ঝাঁকুনি লাগবে। যেহেতু ব্যাটটি সিঙ্গেল পিস তাই এটি স্বাভাবিক ব্যাটের চেয়ে যথেষ্ট ভারী। সেই জন্য খেলার সময় ব্যাট চালনা করা আমাদের জন্য যথেষ্ট কঠিন ছিল।"

-With IANS Inputs

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in