Raju Srivastava: থামলো দেড় মাসের লড়াই, প্রয়াত কৌতুকশিল্পী রাজু শ্রীবাস্তব

গত ১০ আগস্ট জিমে ওয়ার্কআউট করার সময় হার্ট অ্যাটাক হয় রাজু শ্রীবাস্তবের। বুকে ব্যথা অনুভব করেন তিনি এবং পড়ে যান। তৎক্ষণাৎ তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। সেদিন থেকেই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি।
রাজু শ্রীবাস্তব
রাজু শ্রীবাস্তব ফাইল ছবি

প্রয়াত জনপ্রিয় কৌতুক অভিনেতা রাজু শ্রীবাস্তব। দীর্ঘ প্রায় দেড় মাস ধরে দিল্লির এইমসে চিকিৎসাধীন ছিলেন তিনি। মৃত্যুকালে বয়স হয়েছিল ৫৮।

গত ১০ আগস্ট জিমে ওয়ার্কআউট করার সময় হার্ট অ্যাটাক হয় রাজু শ্রীবাস্তবের। বুকে ব্যথা অনুভব করেন তিনি এবং পড়ে যান। তৎক্ষণাৎ তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। সেদিন থেকেই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। ওইদিনই তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়।

প্রথমদিকে অবস্থার অবনতি হলেও ধীরে ধীরে চিকিৎসায় সাড়া দিচ্ছিলেন কৌতুক অভিনেতা। যদিও পরে ফের তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। গত ১ সেপ্টেম্বর থেকে তিনি ভেন্টিলেশনে ছিলেন। মঙ্গলবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

আশির দশক থেকে বিনোদন জগতে সক্রিয় থাকলেও রাজু শ্রীবাস্তব কিন্তু জনপ্রিয়তা পান ২০০৫ সালে, স্ট্যান্ড আপ কমেডি শো 'দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ'-এ অংশগ্রহণ করার পর। বেশ কয়েকটি বলিউড সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। যার মধ্যে উল্লেখযোগ্য হলো - 'ম্যানে প্যার কিয়া', 'বাজিগর', 'বোম্বাই টু গোয়া'।

রিয়েলিটি শো 'বিগ বস'-এও অংশ নিয়েছেন তিনি। মৃত্যুর সময় উত্তর প্রদেশ ফিল্ম ডেভলপমেন্ট কাউন্সিলের চেয়ারম্যান ছিলেন তিনি।

রাজু শ্রীবাস্তব
Abu Hena Rony: গাজীপুরের অনুষ্ঠানে বেলুন বিস্ফোরণে গুরুতর আহত কৌতুক অভিনেতা আবু হেনা রনি

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in