Kangana Ranaut: কাতার এয়ারওয়েজের সিইওকে আক্রমণ কঙ্গনার, পরে ভুল বুঝতে পেরে পোষ্ট ডিলিট

এর আগেও বহুবার বিভিন্ন বিষয়ে মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন কঙ্গনা। সম্প্রতি কঙ্গনা অভিনীত 'ধাকড়' ছবিটি বক্স অফিসে ফ্লপ করে এবং তারপরই এই ধরণের বিতর্কিত মন্তব্য করে লাইমলাইটে উঠে এলেন কঙ্গনা।
Kangana Ranaut: কাতার এয়ারওয়েজের সিইওকে আক্রমণ কঙ্গনার, পরে ভুল বুঝতে পেরে পোষ্ট ডিলিট
গ্রাফিক্স - নিজস্ব

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভুয়ো ভিডিও ঘিরে বিতর্কে জড়িয়ে পড়লেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। একটি ভুয়ো ভিডিও দেখে সোশ্যাল মিডিয়ায় কাতার এয়ারওয়েজের সিইও আকবর আল বাকেরকে 'বোকা' বলেছেন বলিউড অভিনেত্রী। যার ফলে তাঁর পোস্টটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় সর্বত্র বিতর্কের ঝড় ওঠে।

সূত্রের খবর, একটি ভুয়ো ভিডিওকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় বাকের সাহেবের সমালোচনা করে কঙ্গনা লেখেন, এভাবে একজন গরীব মানুষকে ধমকানো উচিত না। কিছু সময় পরে নেটিজেনরা যখন তাঁকে বলে যে ভিডিওটি ফেক তখন বাধ্য হয়ে পোস্ট ডিলিট করেন কঙ্গনা। বাসুদেব নামে এক ট্যুইটার ব্যবহারকারীর পোস্ট করা ভিডিও শেয়ার করে তবে কী নিজেই বোকা বনে গেলেন কঙ্গনা?

ঠিক কি ঘটেছিল? বাসুদেব নামের একজন ট্যুইটার ব্যবহারকারী ভিডিওটি শেয়ার করার সময় কাতার এয়ারওয়েজকে বয়কট করার জন্য জনগণের কাছে আবেদন করেছিলেন। এরপরেই সেই ট্যুইটার ব্যবহারকারীকে কাতার এয়ারওয়েজের সিইও 'গুণ্ডামি' করেছেন বলেন কটাক্ষ করেন। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই ক্ষুব্ধ হলেন বলিউড অভিনেত্রী। শুধু তাই নয়, ইন্সটাগ্রামে আকবর আল বাকেরের উদ্দেশ্যে কঙ্গনা একটি দীর্ঘ পোস্ট করেন। কিন্তু পরে জানা গেছে, কাতারের সিইও বাসুদেব সম্পর্কে কোনও খারাপ মন্তব্য করেননি।

আরও জানা গেছে, আকবর আল বাকেরের নাম করে যে ভিডিওটি পোস্ট হয়েছে সেটি মূলত একটি ফেক ভিডিও। ভিডিওতে আল বাকেরের কথাগুলি ডাব করা ছিল। কথাগুলি তাঁর নিজের বলা কথা ছিল না। এটা জানার পর তড়িঘড়ি নিজের পোস্ট ডিলিট করেন কঙ্গনা। কিন্তু ততক্ষণে ভাইরাল হয়ে গিয়েছিল কঙ্গনার বক্তব্য। ইন্সটাগ্রামে প্রায় দুঘণ্টার বেশি সময় ধরে ছিল কঙ্গনার পোস্ট।

ফেক ভিডিওটির একটি স্ক্রিনশট নিয়ে কঙ্গনা লিখেছিলেন, "একজন লোক কতটা নির্বোধ হলে একজন গরীব মানুষকে ধমক দিতে পারে, বাসুদেব আপনার মতন একজন ধনী লোকের কাছে তুচ্ছ হতে পারে কিন্তু তাঁর নিজের মতামত প্রকাশ করার অধিকার আছে। মনে রাখবেন এই পৃথিবীর বাইরেও একটি পৃথিবী আছে যেখানে আমরা সবাই সমান।"

প্রসঙ্গত উল্লেখ্য, এর আগেও বহুবার বিভিন্ন বিষয়ে মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন কঙ্গনা। সম্প্রতি কঙ্গনা অভিনীত 'ধাকড়' ছবিটি বক্স অফিসে ফ্লপ করে এবং তারপরই এই ধরণের বিতর্কিত মন্তব্য করে লাইমলাইটে উঠে এলেন কঙ্গনা।

Kangana Ranaut: কাতার এয়ারওয়েজের সিইওকে আক্রমণ কঙ্গনার, পরে ভুল বুঝতে পেরে পোষ্ট ডিলিট
বক্স-অফিসে মুখ থুবড়ে পড়ল 'সম্রাট পৃথ্বীরাজ', একাধিক হল থেকে উঠে যাচ্ছে খিলাড়ির ছবি

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in