Bharat Jodo Yatra: মহারাষ্ট্রে ভারত জোড়ো যাত্রায় রাহুল গান্ধীর সঙ্গে যোগ দিলেন অমল পালেকর

এই যাত্রা সমাজের সকল স্তরে ব্যাপক সমর্থন আদায় করছে। এর আগে, চলচ্চিত্র ব্যক্তিত্ব পূজা ভাট, রিয়া সেন, সুশান্ত সিং, মোনা আম্বেগাঁওকর, রশ্মি দেশাই এবং আকাংক্ষা পুরীরা এই যাত্রায় অংশ নিয়েছিলেন।
ভারত জোড়ো যাত্রায় রাহুল গান্ধীর সঙ্গে অমল পালেকর এবং তাঁর স্ত্রী সন্ধ্যা গোখলে
ভারত জোড়ো যাত্রায় রাহুল গান্ধীর সঙ্গে অমল পালেকর এবং তাঁর স্ত্রী সন্ধ্যা গোখলেছবি আইএনসি ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

রবিবার মহারাষ্ট্রে ভারত জোড়ো যাত্রায় অংশ নিলেন প্রবীণ অভিনেতা অমল পালেকার এবং তাঁর স্ত্রী, লেখক-চলচ্চিত্র নির্মাতা সন্ধ্যা গোখলে। মহারাষ্ট্রের যাত্রার শেষ দিনে এই দম্পতি রাহুল গান্ধীর সাথে যোগ দেন। এদিন রাতেই এই যাত্রা মধ্যপ্রদেশে প্রবেশ করবে।

ভারতীয় জাতীয় কংগ্রেসের ট্যুইটার হ্যান্ডেলে রাহুল গান্ধীর সাথে পালেকার এবং গোখলের ছবিগুলির একটি সিরিজ শেয়ার করা হয়েছে।

যে ট্যুইটে লেখা হয়েছে, "দেশের প্রতি তাঁর দায়িত্ব অনুধাবন করে, আজ বিখ্যাত অভিনেতা এবং চলচ্চিত্র পরিচালক অমল পালেকার তার স্ত্রীর সাথে # ভারতজোড়োযাত্রায় যোগ দিয়েছেন। দেশের কণ্ঠস্বর তুলে ধরার জন্য আপনাকে ধন্যবাদ।"

এখনও পর্যন্ত এই যাত্রা সমাজের সকল স্তরে ব্যাপক সমর্থন আদায় করছে। এর আগে, চলচ্চিত্র ব্যক্তিত্ব পূজা ভাট, রিয়া সেন, সুশান্ত সিং, মোনা আম্বেগাঁওকর, রশ্মি দেশাই এবং আকাংক্ষা পুরীরা এই যাত্রায় অংশ নিয়েছিলেন।

ভারত জোড়ো যাত্রা, কংগ্রেসের একটি জনসংযোগ উদ্যোগ। যা গত ৭ সেপ্টেম্বর তামিলনাড়ুর কন্যাকুমারী থেকে শুরু হয়েছিল। ৭ নভেম্বর মহারাষ্ট্রের নান্দেদ জেলায় প্রবেশ করে এবং হিঙ্গোলি, ওয়াশিম, আকোলা এবং বুলধানা জেলার মধ্য দিয়ে যায়।

রবিবার এই পদযাত্রা ৭৪তম দিনে প্রবেশ করেছে। বুলধানার ভেন্ডভাল থেকে সাইরাম এগ্রো সেন্টারে রাতের বিরতির পর এদিন এই যাত্রা শুরু হয় সকাল ৬টায়।

পদযাত্রায় সোমবার বিশ্রামের দিন হিসেবে ধরা হয়েছে। এইদিন রাহুল গান্ধী গুজরাটে কংগ্রেসের পক্ষে প্রচার করবেন। উল্লেখ্য, আগামী ১ এবং ৫ ডিসেম্বর গুজরাটে বিধানসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।

ভারত জোড়ো যাত্রায় রাহুল গান্ধীর সঙ্গে অমল পালেকর এবং তাঁর স্ত্রী সন্ধ্যা গোখলে
সাভারকার বিতর্কের মাঝেই কংগ্রেসের Bharat Jodo Yatra-য় রাহুলের পাশে গান্ধীজির প্রপৌত্র
ভারত জোড়ো যাত্রায় রাহুল গান্ধীর সঙ্গে অমল পালেকর এবং তাঁর স্ত্রী সন্ধ্যা গোখলে
কংগ্রেসের Bharat Jodo Yatra-য় মুনমুন-তনয়া, মেয়েকে সামনে রেখে মায়ের দলবদলের ইঙ্গিত?

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in