Srabanti Chatterjee: কয়েক মাসেই মোহভঙ্গ, বিজেপি ছাড়লেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়

ট‍্যুইটারে শ্রাবন্তী লেখেন, " বাংলাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য বিজেপির উদ‍্যোগ ও আন্তরিকতার যথেষ্ট অভাব রয়েছে।"
Srabanti Chatterjee: কয়েক মাসেই মোহভঙ্গ, বিজেপি ছাড়লেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়
বিজেপিতে যোগ দিচ্ছেন শ্রাবন্তীফাইল ছবি

কয়েক মাসেই বিজেপিতে মোহভঙ্গ টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। দল ছাড়লেন তিনি। ট‍্যুইট করে নিজেই একথা জানিয়েছেন।

একুশের বিধানসভা নির্বাচনের কিছু আগে ঘটা করে বিজেপিতে যোগ দিয়েছিলেন শ্রাবন্তী। বেহালা পশ্চিম কেন্দ্রের প্রার্থীও হয়েছিলেন কিন্তু পরাজিত হয়েছেন। এরপর বিজেপির সাথে ক্রমশ দূরত্ব বাড়ছিল তাঁর। অবশেষে দলের সাথে সমস্ত সম্পর্ক ছিন্ন করলেন তিনি।

ট‍্যুইটারে শ্রাবন্তী লেখেন, "শেষ রাজ‍্য নির্বাচনে আমি যেই দলের হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছিলাম, সেই বিজেপির সাথে সমস্ত সম্পর্ক ছিন্ন করলাম আমি। কারণ বাংলাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য বিজেপির উদ‍্যোগ ও আন্তরিকতার যথেষ্ট অভাব রয়েছে।"

বিধানসভা নির্বাচনের ফল প্রকাশের পরই বর্ষীয়ান বিজেপি নেতা তথাগত রায়ের অশ্লীল আক্রমণের মুখে পড়েছিলেন শ্রাবন্তী। তাঁকে 'নগরীর নটি' বলে কটাক্ষ করেছিলেন তথাগত রায়। অন‍্যান‍্য দলীয় কর্মীদেরও কটাক্ষের শিকার হন শ্রাবন্তী। এরপরই দলের সাথে দূরত্ব তৈরি হয় তাঁর।

এরই মাঝে গত আগস্ট মাসে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের জন্মদিনে চিঠি পাঠিয়ে তাঁকে শুভেচ্ছা জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই চিঠি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে 'জন্মদিনের সেরা উপহার' বলে মন্তব্য করেছিলেন অভিনেত্রী। তখন তাঁর দলবদল নিয়ে জল্পনা তৈরি হয়েছিল। সেই জল্পনা এবার সত‍্যি হয় কিনা সেটাই দেখার।

বিজেপিতে যোগ দিচ্ছেন শ্রাবন্তী
জন্মদিনে শ্রাবন্তীকে শুভেচ্ছা মুখ্যমন্ত্রীর, 'সেরা উপহার' - অভিনেত্রীর মন্তব্যে শুরু জল্পনা

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in