এক অন্য ভারতের গল্প, অনুভব-আয়ুষ্মান জুটির নতুন অ্যাকশন থ্রিলার "আনেক" মুক্তি পাচ্ছে ২৭মে

ভূষণ কুমারের টি-সিরিজ ও অনুভব সিনহার বেনারস-মিডিয়াওয়ার্কস এর যৌথ প্রযোজনায় নির্মিত, আয়ুষ্মান খুরানা অভিনীত ছবি ‘আনেক’ ২৭ মে মুক্তি পাবে রূপোলী পর্দায়।
এক অন্য ভারতের গল্প, অনুভব-আয়ুষ্মান জুটির নতুন অ্যাকশন থ্রিলার "আনেক" মুক্তি পাচ্ছে ২৭মে
"আনেক"-র অফিসিয়াল পোস্টার

মুল্ক, থাপ্পড়, আর্টিকেল ১৫ এর পর অনুভব সিনহার নতুন ছবি ‘আনেক’ এর ট্রেলার মুক্তি পেয়েছে গতকাল। উত্তর-পূর্ব ভারতকে (পশ্চিমবঙ্গের পূর্ব দিকের রাজ্য মিজোরাম, মনিপুর, আসাম, অরুণাচল) কেন্দ্র করে একটি ভূ-সামাজিক, রাজনৈতিক অ্যাকশন থ্রিলারধর্মী এই ছবিতে মূল চরিত্রে অভিনয় করেছেন আয়ুষ্মান খুরানা, এছাড়া রয়েছেন কুমুদ মিশ্র, মনোজ পওয়া প্রমুখ।

ট্রেলারে আয়ুষ্মানকে দেখা যায় ভারত সরকারের বিশেষ বিভাগের একজন পুলিশের চরিত্রে, তাঁকে একটি বিশেষ মিশনে দিল্লী থেকে পাঠানো হয় উত্তর-পূর্ব ভারতে। স্থানীয় জনপ্রতিনিধি টাইগার-এর সাথে কথাবার্তা বলা ও ভারত সরকারের কাজে সহায়তা করার জন্য সেখানে যান আয়ুষ্মান।

উত্তর-পূর্ব ভারতের এই সমস্যা অনেকদিনের। আবহাওয়া, ভৌগোলিক অবস্থানের কারণে তাঁদের চেহারা, জীবনযাপনের সাথে নেপাল, চীন, তিব্বত অঞ্চলের মানুষের সাদৃশ্য রেয়েছে। এই কারণে ভারতের অন্যান্য প্রান্তে তাদেরকে 'চাইনিজ' বা 'চিঙ্কি' নামে বিদ্রুপ করা হয়। এই পরিস্থিতিতে দিল্লীর দূত আয়ুষ্মান আসেন এখানে এবং কিভাবে এই সমস্যার সাথে লড়াই করেন, সেটাই এই ছবির বিষয়বস্তু।

অনুভব সিনহা বরাবরই ভারতের এরম জ্বলন্ত ইস্যু নিয়ে ছবি তৈরি করেন। তাঁর আর আয়ুষ্মানের জুটির আগের ছবি আর্টিকেল ১৫ অনেক প্রশংসা পেয়েছিল। এই ছবির ট্রেলার অত্যন্ত জমজমাট। ভূষণ কুমারের কোম্পানি টি-সিরিজ ও অনুভব সিনহার কোম্পানি বেনারস-মিডিয়াওয়ার্কস এর যৌথ প্রযোজনায় নির্মিত ছবি ‘আনেক’ ২৭ মে রূপোলী পর্দায় মুক্তি পাবে।

"আনেক"-র অফিসিয়াল পোস্টার
Ranveer Singh: ভ্রূণের লিঙ্গ নির্ধারণ! বিপাকে রণবীরের জয়েসভাই জোরদার, দায়ের জনস্বার্থ মামলা

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.