করোনা সংক্রমণে অক্ষয় কুমার, বাড়িতেই আইসোলেশনে

রবিবার সকালে নিজেই ট‍্যুইট করে একথা জানিয়েছেন। এই মুহূর্তে নিজের বাড়িতেই আইসোলেশনে রয়েছেন অভিনেতা এবং প্রয়োজনীয় চিকিৎসা করাচ্ছেন। শীঘ্রই নিজের কাজে ফিরে আসবেন বলে আশাবাদী খিলাড়ি।
করোনা সংক্রমণে অক্ষয় কুমার, বাড়িতেই আইসোলেশনে
অক্ষয় কুমারছবি অক্ষয় কুমারের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

এবার করোনা আক্রান্ত হলেন বলিউডের তথাকথিত ফিট অভিনেতা অক্ষয় কুমার। রবিবার সকালে নিজেই ট‍্যুইট করে একথা জানিয়েছেন। এই মুহূর্তে নিজের বাড়িতেই আইসোলেশনে রয়েছেন অভিনেতা এবং প্রয়োজনীয় চিকিৎসা করাচ্ছেন। শীঘ্রই নিজের কাজে ফিরে আসবেন বলে আশাবাদী খিলাড়ি।

ট‍্যুইটে ৫৩ বছরের এই অভিনেতা লিখেছেন, "আমি সকলকে জানাতে চাই, আজ সকালেই আমার কোভিড-১৯ টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। সমস্ত প্রোটোকল‌ মেনে আমি তৎক্ষণাৎ নিজেকে আইসোলেট করেছি। আমি বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছি এবং প্রয়োজনীয় মেডিক‍্যাল পরামর্শ নিচ্ছি।"

সম্প্রতি যাঁরা যাঁরা অভিনেতার সংস্পর্শে এসেছেন তাঁদের কোভিড টেস্ট করিয়ে নেওয়ার অনুরোধ জানিয়েছেন তিনি। ট‍্যুইটারে তাঁর বার্তা, "যাঁরা আমার সংস্পর্শে এসেছেন তাঁদের সকলকে পরীক্ষা করার এবং নিজেদের যত্ন নেওয়ার অনুরোধ করছি আমি। খুব শীঘ্রই অ‍্যাকশনে ফিরছি আমি।"

বলিউডে অত‍্যন্ত ফিট হিসেবে খ‍্যাতি রয়েছে অক্ষয় কুমারের। গতবছর ব্রিটিশ অ‍্যাডভেঞ্চারার বিয়ার গ্রিলসের সাথে একটি লাইভ শো-তে অভিনেতা দাবি করেছিলেন, নিজেকে ফিট রাখতে দীর্ঘদিন ধরে গোমূত্র পান করছেন তিনি। এই মুহূর্তে 'রাম সেতু' ছবির শ‍্যুটিং করছেন অক্ষয় কুমার, যেখানে একজন আর্কিওলোজিস্টের ভূমিকায় অভিনয় করছেন তিনি। এই ছবিতে তাঁর সাথে অভিনয় করছেন জ‍্যাকলিন ফার্নান্দেজ এবং নুসরত ভারুচা।

দেশে ভয়াবহ আকারে কোভিডের দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে। সম্প্রতি একাধিক সেলিব্রেটি করোনা আক্রান্ত হয়েছেন। যেমন - আমার খান, রণবীর কাপুর, আলিয়া ভাট, কার্তিক আরিয়ান, মিলিন্দ সোমান।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in