Cow Smuggling Case: দিল্লিতে ইডির ম্যারাথন জেরার মুখে তৃণমূল সাংসদ দেব

ঘাটাল লোকসভা কেন্দ্রের তৃণমূল সাংসদ দীপক অধিকারী ওরফে দেবকে গরু পাচার মামলায় গত ৯ ফেব্রুয়ারী নোটিশ পাঠিয়েছিল সিবিআই। সিবিআই-এর কাছে হাজিরা দিয়েছিলেন দেব।
Cow Smuggling Case: দিল্লিতে ইডির ম্যারাথন জেরার মুখে তৃণমূল সাংসদ দেব
তৃণমূল সাংসদ অভিনেতা দেবফাইল চিত্র

গরু পাচার মামলায় ইডির জিজ্ঞাসাবাদের মুখে তৃণমূল সাংসদ দেব। গত মঙ্গলবার নয়াদিল্লিতে ইডির সদর দপ্তরে প্রায় ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় ঘাটালের তৃণমূল সাংসদ তথা টলিউড অভিনেতা দেবকে। যদিও ঘটনাটি প্রকাশ্যে এসেছে আজকে।

এই প্রথমবার ইডি আধিকারিকদের মুখোমুখি হলেন দেব। এর আগে গরু পাচারকাণ্ডে সিবিআই-এর কাছে হাজিরা দিতে হয়েছিল বাংলার এই জনপ্রিয় অভিনেতাকে।

ঠিক কী জানা যাচ্ছে?

ঘাটাল লোকসভা কেন্দ্রের সাংসদ দীপক অধিকারী ওরফে দেবকে গরু পাচার মামলায় গত ৯ ফেব্রুয়ারী নোটিশ পাঠিয়েছিল সিবিআই। সিবিআই-এর কাছে হাজিরা দিয়েছিলেন দেব। ঘাটালে গরু পাচারকারীদের একটি চক্র সক্রিয় ছিল। সেই চক্র সম্পর্কে বেশ কয়েকজন সাক্ষীকেও জিজ্ঞাসাবাদ করেছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। দেবকেও এই একই বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল বলে জানা গেছে। গরু পাচারকাণ্ডের মূল অভিযুক্ত এনামূল হককে নিয়েও বিভিন্ন তথ্য জানতে চাওয়া হয়েছিল দেবের কাছে, কারণ সিবিআই আধিকারিকদের কাছে খবর ছিল এনামুল হকের সাথে দেবের যোগাযোগ রয়েছে। তবে দেব এনামূল হক নামে কাউকে চেনেন না বলেই জানিয়েছিলেন। কিন্তু ইডি আধিকারিকরা দেবকে ঠিক কী কী প্রশ্ন করেছে সেটা এখনও অবধি জানা যায়নি।

তৃণমূল সাংসদ অভিনেতা দেব
Gold Theft Case : গুজরাটে প্রায় দু'কেজি সোনা চুরির ঘটনায় নাম জড়াল সাংসদ দেবের প্রতিনিধির

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in