এবার কি জোড়াফুল ছেড়ে পদ্মশিবিরে নাম লেখাতে চলেছেন শিশির অধিকারী?

"ছেলেকে আক্রমণ করলে ছেড়ে কথা বলব না।" তাঁর এই মন্তব্যে তৃণমূলের পাল্টা "অন‍্য কোথাও যাওয়ার জন্য তো দু'পা বাড়িয়ে রেখেছেন উনি।"
এবার কি জোড়াফুল ছেড়ে পদ্মশিবিরে নাম লেখাতে চলেছেন শিশির অধিকারী?
শুভেন্দু অধিকারী, মমতা বন্দ্যোপাধ্যায় ও শিশির অধিকারী ফাইল ছবি- সংগৃহীত

৩রা মার্চ, কলকাতা- বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল সাংসদের মন্তব্য ঘিরে জল্পনা তৈরি হলো রাজনৈতিক মহলে। তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া ছেলে শুভেন্দু অধিকারীর পাশে দাঁড়িয়ে তাঁর হুঙ্কার, "ছেলেকে আক্রমণ করলে ছেড়ে কথা বলব না।" তাঁর এই মন্তব্যে তৃণমূলের পাল্টা "অন‍্য কোথাও যাওয়ার জন্য তো দু'পা বাড়িয়ে রেখেছেন উনি।" বিধানসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষণা হয়েছে গত সপ্তাহেই। আর একমাসও বাকি নেই পূর্ব মেদিনীপুরের নির্বাচন।

তার আগে একটি বাংলা গণমাধ্যম থেকে বর্তমান নির্বাচন পরিস্থিতি নিয়ে কাঁথির সাংসদকে প্রশ্ন করা হয়েছিল। এর উত্তর প্রসঙ্গেই তিনি বলেন, নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ের পক্ষে প্রচার শুরু হলে, তখন যদি তাঁর ছেলে শুভেন্দুকে আক্রমণ করা হয়, তাহলে ছেড়ে কথা বলবেন না তিনি। তাঁর অভিযোগ, শাসক দলের লোকেরা তাঁর ছেলে সহ গোটা পরিবারের ওপরেই অবর্ণনীয় আক্রমণ করছে। সিপিআইএম, কংগ্রেসও কোনোদিন এভাবে আক্রমণ করেনি, যেভাবে বর্তমান শাসকদল তাঁদের আক্রমণ করছে। এই আক্রমণ তাঁকে প্রতিহত করতেই হবে বলে জোর গলায় জানান তিনি।

তাৎপর্যপূর্ণভাবে তিনি দাবি করেন, পূর্ব মেদিনীপুরে বিজেপি অনেক এগিয়ে। তৃণমূল সাংসদের এই মন্তব্যে তীব্র জল্পনা তৈরি হয়েছে রাজনৈতিক মহলে। অনেকেরই দাবি, শিশির অধিকারীর গেরুয়া শিবিরে যোগ দেওয়া এখন শুধু সময়ের অপেক্ষা। তৃণমূলও কার্যত তা বুঝতে পেরেছে। তাই শিশির অধিকারীর এই মন্তব্যে তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের কটাক্ষ, "সবাই বুঝতে পারছেন ওঁর হৃদয় কোথায়, আর শরীর কোথায়। উনি তো দু'পা বাড়িয়েই রয়েছেন।"

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in