WB Election 21: প্রচারের শেষ বেলায় আক্রান্ত, ওয়াই প্লাস নিরাপত্তা বিজেপি প্রার্থী অশোক দিন্দার

WB Election 21: প্রচারের শেষ বেলায় আক্রান্ত, ওয়াই প্লাস নিরাপত্তা বিজেপি প্রার্থী অশোক দিন্দার
আক্রান্ত অশোক দিন্দাছবি অশোক দিন্দার ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

মঙ্গলবার ভোট প্রচারের শেষদিনে হামলার জেরে নিরাপত্তা বাড়ানো হল আক্রান্ত বিজেপি প্রার্থী অশোক দিন্দার। তাঁকে ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হবে। আজ থেকে তা কার্যকর হবে। শুধু তাই নয়, এছাড়াও থাকবে হোম প্রোটেকশন ও ক্লোজ প্রোটেকশন টিম। পাশাপাশি ২০ জন সিআরপিএফ জওয়ান ঘিরে থাকবেন তাঁকে।

মঙ্গলবার ময়নায় অশোক দিন্দার গাড়িতে হামলা হয়। গাড়ি লক্ষ্য করে ইট ছুঁড়লে আঘাত পান তিনি। তাই কোনও ঝুঁকি না নিয়ে তাঁর নিরাপত্তা বাড়ানো হল।

আগামীকাল পূর্ব মেদিনীপুরে দ্বিতীয় দফার নির্বাচন। মঙ্গলবার শেষবেলার ভোট প্রচারে বেরিয়েছিলেন অশোক দিন্দা ও রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। রোড শোয়ের শেষেই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে।

অন্যদিকে, একই সময় প্রচার শুরু করেন ময়নার তৃণমূল প্রার্থী সংগ্রাম কুমার দোলুই। তাঁর সমর্থনে হাজির ছিলেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। অভিযোগ, তখনই তৃণমূল সমর্থকরা প্রাক্তন ক্রিকেটারের গাড়ি লক্ষ্য করে ইট ছোঁড়ে। ইট লাগে দিন্দার পিঠে।

সংবাদমাধ্যমকে তিনি জানান, এমন ঘটনায় আতঙ্কিত তিনি। ইট পিঠে লাগলে নিজেকে বাঁচাতে গাড়ির সিটের নীচে লুকিয়ে পড়েন। কোনওমতে সেখান থেকে বেরোয় তাঁদের গাড়ি। গাড়ির পিছনের কাঁচ ভেঙে গিয়েছে। গুরুতর আহত হন আরও এক বিজেপি কর্মী। নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতেই তাঁকে ওয়াই প্লাস ক্যাটেগরির নিরাপত্তা দেওয়া হল।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in