WB Election 21: খেলা নয় কর্মসংস্থান চাই, মা বোনেদের সম্মান চাই - আব্বাস সিদ্দিকি
আব্বাস সিদ্দিকিফাইল ছবি সংগৃহীত

WB Election 21: খেলা নয় কর্মসংস্থান চাই, মা বোনেদের সম্মান চাই - আব্বাস সিদ্দিকি

তৃণমূল ও বিজেপি একই মুদ্রার দুই পিঠ। দু'জনেই রাজ্যের যুবসমাজকে বোকা বানাচ্ছে। মঙ্গলবার হাওড়া পাঁচলায় দলীয় কর্মিসভায় কেন্দ্র ও রাজ্যের বিরুদ্ধে একের পর এক তোপ দাগলেন আইএসএফ নেতা আব্বাস সিদ্দিকি।

তৃণমূল ও বিজেপি একই মুদ্রার দুই পিঠ। তারা দু'জনেই রাজ্যের যুবসমাজকে বোকা বানাচ্ছে। মঙ্গলবার হাওড়া পাঁচলায় দলীয় কর্মিসভায় এসে এভাবে কেন্দ্র ও রাজ্যের বিরুদ্ধে একের পর এক তোপ দাগলেন আইএসএফ নেতা আব্বাস সিদ্দিকি।

ভাইজানের অভিযোগ, খেলা খেলা করেই সবকিছু শেষ করে দেওয়া হয়েছে। বিজেপি ক্ষমতায় আসার আগে ১৫ লক্ষ টাকার 'জুমলা' প্রতিশ্রুতি দিয়েছিল। একইভাবে তৃণমূল কংগ্রেস স্বাস্থ্যসাথী কার্ডের মাধ্যমে রাজ্যের মানুষকে বোকা বানাচ্ছে।

তাঁর অভিযোগ, ওরা সব খেলে খেলে শেষ করে ফেলল। তাই আমাদের স্লোগান, খেলা নয় কর্মসংস্থান চাই৷ মা বোনেদের সম্মান চাই।

আব্বাস স্পষ্টই বলেন, 'যে সংবিধানকে মাথায় রাখবে, আমরা তাকে মাথায় রাখব। সংবিধানকে যে গুরুত্ব দেবে না, দেশবাসী হিসেবে তার বিরুদ্ধে আমাদের গণতান্ত্রিক প্রক্রিয়ায় লড়াই জারি থাকবে। আমরা কাউকে সরাতেও চাই না, সাপোর্ট করতেও চাই না।'

যুবসমাজের জন্য কী করেছে সরকার? যুবসমাজ কী চায়? শিক্ষা চায়, শিল্প চায়, কারখানা চায়, চাকরি চায়। তাঁর সাফ কথা, 'কেন আমার রাজ্যের ছেলেরা বাইরের রাজ্যে কাজ করবে। আমার রাজ্যের ছেলে আমার রাজ্যে কাজ করবে, সেই স্বপ্ন নিয়েই আমরা সংযুক্ত মোর্চা আগামীদিনের সরকার তৈরি করছি।'

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in