WB Election 21: আগামীকাল সপ্তম দফায় রাজ্যের ৩৪ কেন্দ্রে ভোট

আগামীকাল ভোট নেওয়া হবে পশ্চিম বর্ধমান এবং মুর্শিদাবাদের ৯টি করে কেন্দ্রে। এছাড়াও মালদা এবং দক্ষিণ দিনাজপুরের ৬টি করে কেন্দ্রে ভোট। কলকাতায় আগামীকাল ভোট হবে ৪ কেন্দ্রে।
WB Election 21: আগামীকাল সপ্তম দফায় রাজ্যের ৩৪ কেন্দ্রে ভোট
ছবি প্রতীকী সংগৃহীত

রাত শেষেই রাজ্যে সপ্তম দফার ভোট। আগামীকাল ২২ এপ্রিল সপ্তম পর্বে ভোট নেওয়া হবে ৩৪ কেন্দ্রে। ৩৬ কেন্দ্রে ভোটগ্রহণের কথা থাকলেও সামশেরগঞ্জ এবং জঙ্গীপুর কেন্দ্রে দুই প্রার্থীর মৃত্যুতে ভোট স্থগিত হয়েছে। আগামীকাল ৩৪ আসনে ভোট দেবেন প্রায় ৮৬ লক্ষ ভোটদাতা। যার জন্য প্রস্তুত ১২,০৬৮ ভোট কেন্দ্র।

আগামীকালের ভোট নেওয়া হবে পশ্চিম বর্ধমান এবং মুর্শিদাবাদের ৯টি করে কেন্দ্রে। এছাড়াও মালদা এবং দক্ষিণ দিনাজপুরের ৬টি করে কেন্দ্রে ভোট। কলকাতায় আগামীকাল ভোট হবে ৪ কেন্দ্রে। যার মধ্যে অবশ্যই নজরকাড়া কেন্দ্র ভবানীপুর। রাজ্যের বিদায়ী মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির ছেড়ে যাওয়া এই কেন্দ্রে এবার তৃণমূল প্রার্থী শোভন দেব চট্টোপাধ্যায়। বিজেপির হয়ে এই কেন্দ্রে প্রার্থী হয়েছেন রুদ্রনীল ঘোষ। সংযুক্ত মোর্চার সমর্থিত কংগ্রেস প্রার্থী শাদাব খান।

রাজ্যে আগামীকাল ভোটগ্রহণের পর অষ্টম দফায় ভোট নেওয়া হবে আগামী ২৬ এপ্রিল। এছাড়াও দুই প্রার্থীর মৃত্যুতে বাতিল হয়ে যাওয়া সামশেরগঞ্জ এবং জঙ্গীপুর কেন্দ্রে ভোট নেওয়া হবে আগামী ১৬ মে।

আগামীকাল দক্ষিণ দিনাজপুরের – কুশমণ্ডি, কুমারগঞ্জ, বালুরঘাট, তপন, গঙ্গারামপুর এবং হরিরামপুর কেন্দ্রে ভোট নেওয়া হবে।

মালদার – হবিবপুর, গাজোল, চাঁচল, হরিশচন্দ্রপুর, রতুয়া এবং মালতীপুরে ভোট নেওয়া হবে।

মুর্শিদাবাদের সুতি, রঘুনাথগঞ্জ, ফারাক্কা, সাগরদীঘি, লালগোলা, ভগবানগোলা, রাণীনগর, মুর্শিদাবাদ, নবগ্রাম কেন্দ্রে ভোট নেওয়া হবে।

পশ্চিম বর্ধমানের পান্ডবেশ্বর, দুর্গাপুর পূর্ব ও পশ্চিম, রাণীগঞ্জ, জামুরিয়া, আসানসোল দক্ষিণ ও উত্তর, কুলটি এবং বারাবনী কেন্দ্রে আগামীকাল ভোট নেওয়া হবে।

কলকাতার কলকাতা পোর্ট, ভবানীপুর, রাসবিহারী এবং বালিগঞ্জ কেন্দ্রে আগামীকাল ভোট।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in