WB Election 21: নির্বাচনের শেষ লগ্নে আক্রান্ত উলুবেড়িয়া দক্ষিণের বিজেপি প্রার্থী পাপিয়া অধিকারী

রাজ্যে ৩য় দফার নির্বাচনের প্রায় শেষ পর্বে এসে আক্রান্ত হলেন উলুবেড়িয়া দক্ষিণ কেন্দ্রের বিজেপি প্রার্থী পাপিয়া অধিকারী। ইতিমধ্যেই এই বিষয়ে দলগত ভাবে নির্বাচন কমিশনের অভিযোগ করা হচ্ছে বিজেপির পক্ষ থেকে
WB Election 21: নির্বাচনের শেষ লগ্নে আক্রান্ত উলুবেড়িয়া দক্ষিণের বিজেপি প্রার্থী পাপিয়া অধিকারী
আক্রান্ত পাপিয়া অধিকারীছবি ঘটনার ভিডিও থেকে সংগৃহীত

রাজ্যে তৃতীয় দফার নির্বাচনের প্রায় শেষ পর্বে এসে আক্রান্ত হলেন উলুবেড়িয়া দক্ষিণ কেন্দ্রের বিজেপি প্রার্থী পাপিয়া অধিকারী। ইতিমধ্যেই এই বিষয়ে দলগত ভাবে নির্বাচন কমিশনের কাছে অভিযোগ করা হচ্ছে বিজেপির পক্ষ থেকে।

এদিনই উলুবেড়িয়া কেন্দ্রের ভোট চলাকালীন এক বিজেপি কর্মী আক্রান্ত হন। তাঁকে তলোয়ার দিয়ে আঘাত করা হয়। আহত দলীয় সমর্থককে দেখতে উলুবেড়িয়া হাসপাতালে যান প্রার্থী পাপিয়া অধিকারী। সেখানেই তৃণমূল কর্মীরা তাঁকে বাধা দেন। এরপর হাসপাতাল থেকে পাপিয়া যখন বেরিয়ে যাচ্ছিলেন তখন তাঁর সঙ্গে থাকা বিজেপি কর্মীদের সঙ্গে তৃণমূল কর্মীদের বচসা শুরু হয়ে যায়। সেখানেই আক্রান্ত হন পাপিয়া অধিকারী।

সংবাদমাধ্যমে পাপিয়া অধিকারী জানান - আমি হাসপাতালে আহত দলীয় কর্মীকে দেখতে এসেছিলাম। সেখানেই অশ্রাব্য ভাষায় আমাকে গালাগালি মারধোর করা হয়। চড় মারা হয়। আজ যেখানে দলীয় কর্মী আক্রান্ত হয়েছেন সেই একই জায়গায় আমিও দু তিন দিন আগে আক্রান্ত হয়েছিলাম। কিন্তু এভাবে মহিলাদের ওপর আক্রমণ ভাবা যায় না। পাপিয়া অধিকারীর অভিযোগ আক্রমণকারী তৃণমূল কংগ্রেসের।

এই বিষয়ে স্থানীয় তৃণমূল নেতৃত্বের বক্তব্য পাপিয়া অধিকারীর সঙ্গে থাকা লোকজন আগে তৃণমূলের কর্মীদের ওপর আক্রমণ করে। এরপরেই তৃণমূল কর্মীরা ক্ষিপ্ত হয়ে ওঠেন।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in