WB Election 21: ফের ধস তৃণমূলে, একসঙ্গে পাঁচ বিদায়ী বিধায়কের বিজেপিতে যোগ
বিজেপিতে যোগ দিলেন সোনালী গুহ, সরলা মুর্মুবিজেপি ফেসবুক পেজ থেকে স্ক্রিনশট

WB Election 21: ফের ধস তৃণমূলে, একসঙ্গে পাঁচ বিদায়ী বিধায়কের বিজেপিতে যোগ

জল্পনা ছিলোই। আর সেই জল্পনাকে সত্যি করে কার্যত আরও একবার ধস নামলো তৃণমূলে। এদিনই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন দলের প্রার্থী তালিকা থেকে বাদ পড়া একঝাঁক বিদায়ী বিধায়ক।

জল্পনা ছিলোই। আর সেই জল্পনাকে সত্যি করে কার্যত আরও একবার ধস নামলো তৃণমূলে। এদিনই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন দলের প্রার্থী তালিকা থেকে বাদ পড়া একঝাঁক বিদায়ী বিধায়ক। যে তালিকায় আছেন সোনালী গুহ, দীপেন্দু বিশ্বাস, রবীন্দ্রনাথ ভট্টাচার্য, জটু লাহিড়ী, শীতল সর্দার। এছাড়াও এদিন তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন দলের প্রার্থী তালিকায় থাকা সরলা মুর্মু। যোগ দিয়েছেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীও।

সোমবারের দলবদল অনুষ্ঠানে বিজেপির পক্ষ থেকে উপস্থিত ছিলেন মুকুল রায়, শুভেন্দু অধিকারী, লকেট চট্টোপাধ্যায় এবং রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তাঁদের হাত থেকেই পতাকা তুলে নেন দলত্যাগী বিদায়ী বিধায়করা।

বিজেপিতে যোগ দিলেন বিদায়ী তৃণমূল বিধায়ক দীপেন্দু বিশ্বাস
বিজেপিতে যোগ দিলেন বিদায়ী তৃণমূল বিধায়ক দীপেন্দু বিশ্বাসবিজেপি ফেসবুক পেজ থেকে স্ক্রিনশট

এবারের তৃণমূলের প্রার্থী তালিকায় স্থান পাননি সিঙ্গুরের চারবারের বিধায়ক বর্ষীয়ান রবীন্দ্রনাথ ভট্টাচার্য। এছাড়াও জায়গা হয়নি সাতগাছিয়ার সোনালী গুহ, বসিরহাট দক্ষিণের দীপেন্দু বিশ্বাস, শিবপুরের জটু লাহিড়ী ও সাঁকরাইলের শীতল সর্দারের। দলের প্রার্থী তালিকায় সরলা মুর্মু থাকলেও তাঁর কেন্দ্র পছন্দ হয়নি। ফলে এঁরা সকলেই এদিন দলবদল করলেন।

সরলা মুর্মুর বিজেপিতে যোগদানের সঙ্গে সঙ্গেই মালদহ জেলা পরিষদ তৃণমূলের হাতছাড়া হবার মত পরিস্থিতি তৈরি হয়েছে। এদিনই মালদহ জেলা পরিষদের সভাধিপতি সহ ১৪ জন তৃণমূল সদস্য দল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন। এর ফলে জেলা পরিষদ হাতছাড়া হতে পারে তৃণমূলের।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in