WB Election 21: তৃণমূল-বিজেপিকে এমন হারাতে হবে যাতে দুই দল মিলেও সরকার করতে না পারে - সূর্য মিশ্র

ডেবরার সভা থেকে তিনি বলেন, "বিশ্বাস আর আত্মবিশ্বাস নিয়ে মানুষের কাছে যেতে হবে। মানুষ আমাদের ফিরিয়ে দেবেন না। যাঁকে চেনেন না তাঁর কাছেও যেতে হবে‌। আত্মবিশ্বাস না থাকলে জেতা যায় না।"
WB Election 21: তৃণমূল-বিজেপিকে এমন হারাতে হবে যাতে দুই দল মিলেও সরকার করতে না পারে - সূর্য মিশ্র
ডেবরায় নির্বাচনী সমাবেশে সূর্যকান্ত মিশ্রছবি সিপিআইএম পশ্চিম মেদিনীপুর ফেসবুক পেজ থেকে সংগৃহীত

দলীয় কর্মীদের উদ্দেশ্যে তাঁর ভাষণে বরাবরই মানুষের কাছে যাওয়ার বার্তা থাকে। মানুষের দাবি-সমস্যা শোনার বার্তা থাকে। নির্বাচনের আগে ফের একবার দলীয় কর্মীদের উদ্দেশ্যে সজোরে এই বার্তা দিলেন সিপিআইএম রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র। আত্মবিশ্বাস নিয়ে মানুষের কাছে যাওয়ার নির্দেশ দিলেন বাম কর্মীদের। তাঁর কথায়, মানুষের কাছে গেলে মানুষ ফিরিয়ে দেবেন না।

শনিবার পশ্চিম মেদিনীপুরের সংযুক্ত মোর্চার প্রার্থীদের সমর্থনে একাধিক সভা করেন সূর্যকান্ত মিশ্র। ডেবরার সভা থেকে দলীয় কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, "বিশ্বাস আর আত্মবিশ্বাস নিয়ে মানুষের কাছে যেতে হবে। মানুষ আমাদের ফিরিয়ে দেবেন না। যাঁকে চেনেন না তাঁর কাছেও যেতে হবে‌। আত্মবিশ্বাস না থাকলে জেতা যায় না।"

তাঁর কথায়, তৃণমূল ও বিজেপিকে এমনভাবে হারাতে হবে যাতে দুটি দল মিলেও সরকার গঠন করতে না পারে। তিনি বলেন, "মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আর নবান্নে আসতে হবে না। এখন থেকে দীর্ঘদিন বিশ্রাম নেবেন উনি। উনি আছেন তাই বিজেপি আছে। আমাদের প্রথম লক্ষ্য তৃণমূলকে হারানো। তারপর বিজেপি-কে। এই লড়াইয়ে জিততে পারলে পরের লড়াইয়ে আমরা এগিয়ে থাকব।"

বলা বাহুল্য নির্বাচনের আগে রাজ্য সম্পাদকের এই ঝাঁঝালো বার্তা পশ্চিম মেদিনীপুরের পাশাপাশি সমস্ত রাজ্যের বাম কর্মী-সমর্থকদের অনেকটাই অক্সিজেন যোগাবে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in